ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

সুজাউদ্দিন রুবেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২২, ২৪ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

কক্সবাজার প্রতিনিধি :  কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুজন নিহত হয়েছেন।

পুলিশের দাবি নিহত দিল মোহাম্মদ দিলু (৩৬)  ইয়াবা ব্যবসায়ী ও মোস্তাক আহমদ (৩৮) ডাকাত দলের সদস্য।

নিহত দিলু টেকনাফ সদর ইউনিয়নের গোদারবিল গ্রামের মৃত মকবুল আহমেদের ছেলে। মোস্তাক আহমদ লেঙ্গুর বিল এলাকা মৃত বদিউজ্জামানের ছেলে।

টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, মঙ্গলবার বিকেলে পুলিশের একটি টিম অভিযান চালিয়ে অনেকগুলোর মামলার পলাতক আসামি ও তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী দিল মোহাম্মদকে আটক করে। তার স্বীকারোক্তিতে বুধবার ভোররাতে মেরিনড্রাইভ সড়কে একটি পরিত্যক্ত মাছের হ্যাচারীর পেছনে অস্ত্র ও ইয়াবা উদ্ধারে যায় পুলিশ। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আটককৃত দিল মোহাম্মদ দিলুর সহযোগী মাদক কারবারীরা পুলিশকে লক্ষ্য করে গুলি করে। পুলিশও পাল্টা গুলি করে। উভয় পক্ষের গোলাগুলিতে টেকনাফ মডেল থানার এএসআই সজীব দত্ত, এসআই বাবুল ও কনস্টেবল ইব্রাহীম আহত হন। পরে ঘটনাস্থাল থেকে দিলুর গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়।

এসময় ঘটনাস্থল থেকে ৬টি এলজি বন্দুক, ১৩ রাউন্ড কার্তুজ ও ৭ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

অপর দিকে, আজ বেলা ১১ টার দিকে পুলিশ  পলাতক আসামি এবং তালিকাভুক্ত ডাকাত ও ইয়াবা কারবারী মোস্তাক আহমেদকে আটক করতে লেঙ্গুর বিল পাহাড়ে গেলে পুলিশকে লক্ষ্য করে ডাকাতদল গুলি করে। এতে ঘটনাস্থলে এসআই সুজিত দে, সিপাহী রুমান ও মেহেদী আহত হন। তাৎক্ষণিক থানা থেকে অতিরিক্ত পুলিশ ওই স্থানে অভিযানে যায়।

পুলিশ ও ডাকাতদের মধ্যে ব্যাপক গোলগুলি হয়। এক পর্যায়ে পরিস্থিতি স্বাভাবিক হলে ঘটনাস্থল থেকে মোস্তাকের  গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়।

ঘটনাস্থল থেকে ৪ টিএলজি, ৯ রাউন্ড কার্তুজ, ৩ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

লাশ ২টি কক্সবাজার সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।




রাইজিংবিডি/কক্সবাজার/২৪ এপ্রিল ২০১৯/সুজাউদ্দিন রুবেল/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়