ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সাভারে সংঘর্ষে ছাত্রকে কুপিয়ে হত্যা, আটক ৪

মো.ওয়াহিদুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৭, ২৪ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সাভারে সংঘর্ষে ছাত্রকে কুপিয়ে হত্যা, আটক ৪

নিজস্ব প্রতিবেদক, সাভার : সাভারে মদ খেয়ে মাতলামির এক পর্যায়ে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।  এ সময় প্রতিপক্ষের ছুরিকাঘাতে নাইম হাসান নামের এক ছাত্রের মৃত্যু হয়েছে।

বুধবার সকালে সাভার এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নাইমের মৃত্যু হয়।  এর আগে মঙ্গলবার রাতে সাভার দক্ষিণ রাজাশন এলাকার সার্ড স্কুলের সামনে এ হামলার ঘটনা ঘটে।

নিহত নাইম দক্ষিণ রাজাশন এলাকার মনির হোসেনের ছেলে।  তিনি এবার সাভার ট্রাস্ট কলেজ থেকে এইচএসসি পরীক্ষা দিচ্ছিলেন।

থানা পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাতে দক্ষিণ রাজাশন এলাকায় মদ খাওয়াকে কেন্দ্র করে শাকিল গ্রুপ ও মিলন গ্রুপের মধ্যে বাক বিতণ্ডার ঘটনা ঘটে।  এক পর্যায়ে মাতাল অবস্থায় দুই গ্রুপ সংঘর্ষে জড়িয়ে পড়লে প্রতিপক্ষের ছুরিকাঘাতে মিলন গ্রুপের সদস্য নাইম হাসান গুরুতর আহত হন।  এ সময় তাকে উদ্ধার করে সাভার এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।  পরে বুধবার সকালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান নাইম।

এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় হৃদয় নামে আরো একজনকে এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ নিহতের মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।  হত্যার ঘটনায় নিহতের বাবা মনির হোসেন বাদি হয়ে সাভার মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে চারজনকে আটক করেছে।

সাভার মডেল থানার উপপরিদর্শক (এসআই) মোফাজ্জল হোসেন বলেন, ‘মদ খাওয়াকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনায় ছুরিকাঘাতে নাইমের মৃত্যু হয়েছে।  এ ঘটনায় নাইমের বাবা লিখিত অভিযোগ দিলে মিলন (২০), শাকিল (২২) ও হৃদয়সহ (২১) চারজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।’

 

 

রাইজিংবিডি/সাভার/২৪ এপ্রিল ২০১৯/মো.ওয়াহিদুল ইসলাম/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়