ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৬, ২০ মে ২০১৯
Risingbd
সর্বশেষ:

ফটিকছড়িতে জমি সংক্রান্ত বিরোধে যুবক খুন

রেজাউল করিম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৫-১৫ ১০:২২:৫৮ এএম     ||     আপডেট: ২০১৯-০৫-১৫ ১০:২২:৫৮ এএম

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম: চট্টগ্রামের ফটিকছড়িতে জমি সংক্রান্ত বিরোধে ছুরিকাঘাতে এক যুবক নিহত হয়েছেন। ছুরিকাহত আরো দুইজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত যুবকের নাম আবুল মনসুর (৩৫) । ছুরিকাহত দুইজনের নাম মো. আকবর (৩২) ও জহুর ছাপা (৭৫) । মঙ্গলবার রাতে ফটিকছড়ি উপজেলার বক্তপুর শান্তির হাট বাজারে এই ঘটনা ঘটে।

ঘটনায় আবদুল আজিজ এবং (তার স্ত্রী) মনোয়ারা বেগম নামে দুই জনকে গ্রেপ্তার করেছে পুলিশ ।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার জানান, রাতে ফটিকছড়িতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ছুরিকাঘাতে গুরুতর আহত ৩ জনকে চমেক হাসপাতালে আনা হয়। এদের মধ্যে মনসুর নামক এ যুবককে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। আহত অপর দুই জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, জমি নিয়ে বক্তপুর গ্রামের আলী নেওয়াজ বাবু নামের এক ব্যাক্তির সাথে নিহত মনসুরের দীর্ঘদিন ধরে বিরোধ ছিলো। এই বিরোধের জের ধরে মঙ্গলবার দুপুরে তাদের দু’জনের মধ্যে তর্কবিতর্কের ঘটনা ঘটে। এই ঘটনার রেশ ধরেই রাতে শান্তিরহাট বাজারে আকবর ও মনসুরকে ছুরিকাঘাত করা হয়। এই সময় মনসুরকে বাঁচাতে তার বৃদ্ধ চাচা জহুর ছাফা এগিয়ে এলে তাকেও ছুরিকাঘাত করা হয়। পরে তিনজনকে হাসপাতালে নিয়ে গেলেও বাঁচানো যায়নি মনসুরকে।

ফটিকছড়ি থানার অফিসার ইনচার্জ বাবুল আক্তার জানিয়েছেন হত্যাকান্ডে অভিযুক্ত বাবুর বাবা ও মাকে আটক করা হয়েছে। বাবুকেও গ্রেপ্তারের চেস্টা চলছে।



রাইজিংবিডি/চট্টগ্রাম/১৫ মে ২০১৯/রেজাউল/টিপু

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge