ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৬, ২২ মে ২০১৯
Risingbd
সর্বশেষ:

স্কুলছাত্র আদিল হত্যার ৩ আসামি গ্রেপ্তার

জাহাঙ্গীর আলম ইমরুল : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৫-১৫ ৭:৫০:০৭ পিএম     ||     আপডেট: ২০১৯-০৫-১৫ ৭:৫০:০৭ পিএম
Walton AC

কুমিল্লা প্রতিনিধি : কুমিল্লায় আলোচিত স্কুলছাত্র আদিল হত্যায় জড়িত তিন আসামিকে গ্রেপ্তার করেছে কোতোয়ালি থানা পুলিশ। মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জেলার দাউদকান্দির আটপাড়া ও লক্ষ্মীপুর গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- নগরীর মোগলটুলী এলাকার হোসেন মিয়ার ছেলে অনিক (১৮), জামাল মিয়ার ছেলে খায়রুল (১৭) এবং একই এলাকার জামাল মিয়ার ছেলে জাহিদ (১৭)।

কোতোয়ালি থানায় সংবাদ সম্মেলনে এ সব তথ্য জানানো হয়। সংবাদ সম্মেলনে কুমিল্লার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তানভীর সালেহীন ইমন জানান, সোমবার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে নগরীর মোগলটুলী এলাকার কর্ণফুলী পেপার হাউজের সামনে ছুরিকাঘাতে খুন হয় স্কুলছাত্র আজমাইন আদিল (১৬)।

তিনি জানান, মোটরসাইকেলে ধাক্কা লাগার ঘটনা কেন্দ্র করে ঈগল গ্রুপের চার কিশোর সন্ত্রাসী ধারালো অস্ত্র নিয়ে অতর্কিতভাবে আদিলের মাথা ও শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

নিহত আদিল নগরীর ঝাউতলা এলাকার ছেলে। এ বছর নগরীর মডার্ণ হাইস্কুল থেকে এসএসসি পরীক্ষায় অংশ নিয়ে জিপিএ ৩.৬৫ পেয়ে উত্তীর্ণ হয়েছিল। হত্যার ঘটনায় নিহত আদিলের বাবা আবদুস সাত্তার বাদী হয়ে কোতোয়ালি থানায় মামলা দায়ের করেন।

সংবাদ সম্মেলনে কোতোয়ালি মডেল থানার ওসি মোহাম্মদ আবু ছালাম মিয়া, পরিদর্শক (তদন্ত) মো. সালাহ উদ্দিন উপস্থিত ছিলেন।

এর আগে গত ২১ এপ্রিল শবে বরাতের রাতে নগরীতে কিশোর সন্ত্রাসীদের ছুরিকাঘাতে কুমিল্লা মডার্ন হাইস্কুলেরই ৮ম শ্রেণীর ছাত্র মুমতাহিন হাসান মিরণ নিহত হয়। এ ঘটনায় দায়ের করা হত্যা মামলায় দুই আসামি মো. আমিন ও সৌরভ হোসেন পল্টুকে চট্টগ্রাম থেকে গ্রেপ্তার করে পুলিশ।



রাইজিংবিডি/কুমিল্লা/১৫ মে ২০১৯/জাহাঙ্গীর আলম ইমরুল/বকুল

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge