ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৬, ২০ মে ২০১৯
Risingbd
সর্বশেষ:

স্বাচিপের রাজশাহী জেলা ও রামেক কমিটি ঘোষণা

তানজিমুল হক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৫-১৫ ৮:২৮:২৯ পিএম     ||     আপডেট: ২০১৯-০৫-১৫ ৮:৩৯:২৫ পিএম
(বাম থেকে) চিন্ময় কান্তি দাস, নাসিম আখতার এরিনা, খলিলুর রহমান, মোহাম্মদ মাহবুবুর রহমান খান বাদশা

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী : স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) রাজশাহী জেলা ও রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) শাখার কমিটি ঘোষণা করা হয়েছে। একইসঙ্গে পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার স্বাচিপের দপ্তর সম্পাদক ডা. মোহাম্মদ এহসান উদ্দিন খান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, স্বাচিপ রাজশাহী জেলা কমিটির সভাপতি করা হয়েছে ডা. চিন্ময় কান্তি দাসকে, আর সাধারণ সম্পাদক করা হয়েছে ডা. নাসিম আখতার এরিনাকে। এ ছাড়া রামেক শাখার সভাপতি করা হয়েছে ডা. খলিলুর রহমানকে, আর সাধারণ সম্পাদক করা হয়েছে ডা. মোহাম্মদ মাহবুবুর রহমান খান বাদশাকে।

জেলা কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি দীপক কুমার মহোন্ত ও এফ এম এ জাহিদ; কোষাধ্যক্ষ তাহসিনা শামীম; যুগ্ম-সম্পাদক আশজাদ হাসান ও আরিফুল আলম; সাংগঠনিক সম্পাদক সোহেল মাহমুদ মীর; বিজ্ঞান বিষয়ক সম্পাদক অর্ঘ্য প্রতীম দাম; দপ্তর সম্পাদক তন্ময়; প্রচার সম্পাদক সুমন পাল;  দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক রাজু আহমেদ; সমাজকল্যাণ সম্পাদক ইন্দ্রনীল সরকার; সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক জয়দ্বীপ ভাদুড়ী এবং গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মিজানুর রহমান।

এ ছাড়া এই কমিটির সদস্যরা হলেন- ডা. সামিল উদ্দিন আহম্মেদ, আবদুল মান্নান, আতাউর রহমান, গোলাম ফারুক, আনোয়ারুল কাদের, বুলবুল হাসান, আমিনুল ইসলাম, তৃষা, মিথুন, সাজ্জাদ হোসেন শিমুল, রাজিব সরকার, রোকনুজ্জামান, মিনহাজুল ইসলাম, জামান আরা সোহেলী, নোশিন রহমান ও আতিক। এই কমিটির এক্স অফিসিও হয়েছেন- এসআর তরফদার ও মনসুর রহমান।

রামেক শাখার কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি নওশাদ আলী ও সানাউল হক মিঞা; কোষাধ্যক্ষ আহমেদ আসিফ ইকবাল; যুগ্ম সম্পাদক আবদুল হান্নান ও গোলাম মোস্তফা; সাংগঠনিক সম্পাদক হাসান আলম খুরশীদ; বিজ্ঞান বিষয়ক সম্পাদক ইদ্রিস আলী আকন্দ; দপ্তর সম্পাদক রকিব সাদি; প্রচার সম্পাদক মোজাম্মেল হক বাদল; দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক আহমেদ মাসিহা জামিল; সমাজ কল্যাণ সম্পাদক বিভাস কর্মকার; সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক ডা. মশিউর রহমান এবং গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক একে আসাদ।

রামেক শাখা কমিটির সদস্য হয়েছেন- শাহেলা জেসমিন, হাফিজুর রহমান, জামিল রায়হান, রোকেয়া খাতুন, খাদিজা খানম, মেজবাউল আলম, সুব্রত ঘোষ, আবদুল্লাহ আল মামুন, লুৎফর রহমান, পার্থ মনি ভট্টাচার্য্য, প্রবীর মোহন বসাক, অমিত কুমার প্রামাণিক, বাপ্পী কুমার বিশ্বাস এবং মিজানুল হক।



রাইজিংবিডি/রাজশাহী/১৫ মে ২০১৯/তানজিমুল হক/বকুল

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge