ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৬, ২০ মে ২০১৯
Risingbd
সর্বশেষ:

শ্লীলতাহানির প্রতিবাদে ময়মনসিংহ মেডিক্যালে বিক্ষোভ

শেখ মহিউদ্দিন আহাম্মদ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৫-১৬ ১:৫৭:১৭ পিএম     ||     আপডেট: ২০১৯-০৫-১৬ ১:৫৭:১৭ পিএম

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ : রিকশাচালক ময়মনসিংহ মেডিক্যাল কলেজের তৃতীয় বর্ষের এক শিক্ষার্থীকে শ্লীলতাহানি করেছে বলে অভিযোগ উঠেছে।

এর প্রতিবাদে ক্লাস ও পরীক্ষা বর্জন করে বৃহস্পতিবার সকাল ৯টা থেকে কলেজের একাডেমিক ভবনের প্রধান গেটে তালা ঝুলিয়ে বিক্ষোভ ও অবস্থান কর্মসূচি পালন করছেন শিক্ষার্থীরা।

আন্দোলনকারী শিক্ষার্থীদের প্রতিনিধি দল নিয়ে স্থানীয় পুলিশ প্রশাসনের কর্মকর্তাদের সঙ্গে সভায় বসেছে কলেজ প্রশাসন। কলেজ প্রিন্সিপাল অধ্যাপক ডা. আনোয়ার হোসেন সভায় সভাপতিত্ব করছেন।

আন্দোলনকারী শিক্ষার্থীরা জানান, কলেজ ক্যাম্পাসের ভেতরে বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ইফতার কিনে ফেরার পথে এক শিক্ষার্থীকে একা পেয়ে শ্লীলতাহানির চেষ্টা চালায় এক রিকশাচালক। এরপর মেয়েটির চিৎকারে কেউ এগিয়ে আসার আগে সে পালিয়ে যায়। পরে বিষয়টি জানাজানি হওয়ার পর শিক্ষার্থীরা বিক্ষোভে ফেটে পড়েন।

আজ সকাল থেকে কলেজের প্রায় পাঁচ শতাধিক শিক্ষার্থী ক্লাস ও পরীক্ষা বর্জন করে আন্দোলনে নামেন।

আন্দোলনকারী শিক্ষার্থীদের পক্ষে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আবু হাসান সরকার বলেন, ‘আমরা অবিলম্বে ওই রিকশাচালককে আটক, কলেজ হোস্টেলের গেটে সার্বক্ষণিক গার্ড, লেডিস হোস্টেলের গেটসহ পুরো ক্যাম্পাসে সিসি ক্যামেরা স্থাপন, পর্যাপ্ত আনসার নিয়োগ ও পুলিশি টহল বাড়ানোর দাবি জানিয়েছি।’




রাইজিংবিডি/ময়মনসিংহ/১৬ মে ২০১৯/শেখ মহিউদ্দিন আহাম্মদ/ইভা

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge