ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

কলেজ শিক্ষককে মারধরের প্রতিবাদে মানববন্ধন

শাহীন রহমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৫৭, ১৬ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কলেজ শিক্ষককে মারধরের প্রতিবাদে মানববন্ধন

পাবনা প্রতিনিধি : পাবনার শহীদ সরকারি বুলবুল কলেজের প্রভাষক মাসুদুর রহমানকে মারধরের প্রতিবাদে বৃহস্পতিবার দুপুরে মানববন্ধন হয়েছে।

পাবনা প্রেসক্লাবের সামনে মানববন্ধনের আয়োজন করে বিসিএস সাধারণ শিক্ষা সমিতি পাবনা জেলা শাখা। এতে পাবনা শহরের পাঁচটি সরকারি কলেজের শিক্ষকরা অংশ নেন।

মানববন্ধনে বক্তব্য দেন বিসিএস সাধারণ শিক্ষা সমিতি পাবনা জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি শহিদুল ইসলাম, সরকারি এডওয়ার্ড কলেজের প্রভাষক রাজু আহমেদ, সহযোগী অধ্যাপক নুরে আলম, সরকারি শহীদ বুলবুল কলেজের সহকারী অধ্যাপক মো. কামরুজ্জামান, সরকারি মহিলা কলেজের সহযোগী অধ্যাপক আব্দুর রব, সদর থানার ওসি ওবাইদুল হক প্রমুখ।

বক্তারা শিক্ষক মাসুদুর রহমানের ওপর ন্যক্কারজনক হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, কুচক্রী মহল ও দুষ্কৃতিকারীরা শিক্ষকদের ওপর যে হামলা ও নির্যাতন করছে, যা কোনোভাবেই কাম্য নয়। শিক্ষকদের মর্যাদা যাতে কেউ ভন্ডুল করতে না পারে, সেই বিষয়ে সবাইকে সতর্ক থাকতে হবে। প্রশাসনের কাছে সন্ত্রাসমুক্ত নিরাপদ কর্মস্থল দাবি করেন শিক্ষকরা।

এ সময় সদর থানার ওসি ওবাইদুল হক তার বক্তব্যে শিক্ষকদের ধৈর্য্য ধরে পুলিশের ওপর আস্থা রেখে সহযোগিতার আহ্বান জানান। তিনি বলেন, ইতিমধ্যে মামলা নিয়ে দুই জন হামলাকারীকে গ্রেপ্তার করা হয়েছে। সিসিটিভির ফুটেজ দেখে কেউ জড়িত প্রমাণ পেলে তাদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

গত ৬ মে এইচএসসি পরীক্ষার হলে এক ছাত্রীকে অনৈতিক সুবিধা না দেয়ার জের ধরে পাবনা সরকারি শহীদ বুলবুল কলেজের প্রভাষক মাকসুদুর রহমানকে মারধর করা হয়।



রাইজিংবিডি/পাবনা/১৬ মে ২০১৯/শাহীন রহমান/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়