ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

রাজশাহীতে অপহৃত ছাত্রী উদ্ধার, ২ যুবক গ্রেপ্তার

তানজিমুল হক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২৩, ২২ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রাজশাহীতে অপহৃত ছাত্রী উদ্ধার, ২ যুবক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী : রাজশাহীতে অপহরণের শিকার এক ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে জেলার গোদাগাড়ী উপজেলার সারেংপুর গ্রামের একটি বাড়ি থেকে তাকে উদ্ধার করা হয়।

এ সময় দুই যুবককে গ্রেপ্তার করা হয়েছে। তারা হলেন- রাজশাহীর দুর্গাপুর উপজেলার অনন্তকান্দি গ্রামের আবদুল জলিলের ছেলে জাকির হোসেন ও চৌপুকুরিয়া গ্রামের মাজের আলীর ছেলে আবদুল খালেক।

জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইফতেখায়ের আলম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, জাকির হোসেন এক ছাত্রীকে উত্ত্যক্ত করত। গত সোমবার খালেকসহ কয়েকজনের সহযোগিতায় জাকির এ বছর এসএসসি পাস করা ওই ছাত্রীকে বাড়ির সামনে থেকে কৌশলে অপহরণ করে নিয়ে যায়। এ নিয়ে থানায় মামলা করে ছাত্রীর বাবা।

তদন্ত শুরু করে জাকিরের অবস্থান নিশ্চিত হয় পুলিশ। এরপর মঙ্গলবার রাতে জেলার অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেব ও দুর্গাপুর থানার ওসি মোতালেব হোসেনসহ পুলিশের একটি দল গোদাগাড়ী উপজেলায় জাকিরের এক আত্মীয়ের বাড়িতে অভিযান চালিয়ে মেয়েটিকে উদ্ধার করে।

ইফতেখায়ের আলম জানান, গ্রেপ্তারকৃত দুই আসামিকে বুধবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। আর আদালতে অপহরণের শিকার ওই ছাত্রীর জবানবন্দি রেকর্ড করা হয়েছে। এরপর ওই ছাত্রীকে অভিভাবকের কাছে হস্তান্তর করা হয়েছে।



রাইজিংবিডি/রাজশাহী/২২ মে ২০১৯/তানজিমুল হক/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়