ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

অটোরিক্শা বিক্রি করতে গিয়ে ধরা পড়েছে ৩ ছিনতাইকারী

ফরহাদ হোসেন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৩২, ২৭ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অটোরিক্শা বিক্রি করতে গিয়ে ধরা পড়েছে ৩ ছিনতাইকারী

লক্ষ্মীপুর সংবাদদাতা: লক্ষ্মীপুরে ছিনতাইকৃত সিএনজি চালিত অটোরিক্শা বিক্রি করতে গিয়ে ধরা পড়েছে ছিনতাইকারী চক্রের তিন সদস্য।

কৌশলে ছিনতাইকারীদের আটক করে গণধোলাইয়ের পর পুলিশে সোপর্দ করে স্থানীয়রা। রোববার রাত ১০টার দিকে লক্ষ্মীপুর সদর উপজেলার মান্দারী পূর্ব বাজারে এ ঘটনা ঘটে।

আটকরা হলেন, লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের রামকৃষ্ণপুর গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে শামছুল আলম (৩৮), একই এলাকার নুরুল হুদার ছেলে ফয়সাল (৩২) ও চরচামিতা গ্রামের মৃত ইউসূফের ছেলে জাকির হোসেন (৩৫) ।

এরা সিএনজি ছিনতাই ও মাদক কারবারি চক্রের সক্রিয় সদস্য বলে অভিযোগ রয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার বিকেলে একটি সিএনজি অটোরিকশা মাত্র ৮০ হাজার টাকা বিক্রি করতে এসে ধরা পড়েন ছিনতাইকারী চক্রের সদস্য শামছুল আলম। পরে কৌশলে তাকে দিয়ে চক্রের অন্য সদস্যদের ডাকা হয়, অটোরিকশা বিক্রির টাকার ভাগ দেওয়ার কথা বলে। টাকার ভাগ নিতে এসে ধরা পড়েন ফয়সাল ও জাকির। এ সময় মিঠু নামে একজনের মাথা ফাটিয়ে পালিয়ে যায় হাজিরপাড়া ইউনিয়নের ইউসূফপুর গ্রামের সম্রাট নামে এই চক্রের আরও এক সদস্য। এরপর উত্তেজিত জনতা আটককৃতদের গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।
 


এরই মধ্যে খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন ছিনতাই হওয়া অটোরিকশার মালিক নোয়াখালীর অনন্তপুর গ্রামের বাসিন্দা নুরুল হক। তিনি জানান, গত বৃহস্পতিবার (২৩ মে) রাত ১১টার দিকে তার অটোরিকশাটি ছিনতাই হয়। ছিনতাইকারী চক্রের সদস্যরা যাত্রী সেজে নোয়াখালীর একলাশপুর থেকে অটোরিকশা রিজার্ভ ভাড়া নিয়ে লক্ষ্মীপুর সদর উপজেলার চরচামিতা এলাকায় আসে। পরে চালক সোলাইমানকে মারধর করে অটোরিকশাটি নিয়ে পালিয়ে যায় তারা। এ ঘটনায় পরদিন চন্দ্রগঞ্জ থানায় একটি সাধারণ ডায়রি করা হয়।

চন্দ্রগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) জাকির হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে সদর উপজেলার মান্দারী পূর্ব বাজার থেকে একটি সিএনজি চালিত অটোরিকশাসহ ছিনতাইকারী চক্রের তিন সদস্যকে আটক করা হয়। আটককৃতদের প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর থানায় নেওয়া হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

 

 

রাইজিংবিডি/লক্ষ্মীপুর/২৭ মে ২০১৯/ফরহাদ হোসেন/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়