ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ঈদের পর ফের উচ্ছেদে নামলেন আরিফ!

আব্দুল্লাহ আল নোমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৯, ১৬ জুন ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ঈদের পর ফের উচ্ছেদে নামলেন আরিফ!

নিজস্ব প্রতিবেদক, সিলেট : রমজানের ঈদের ছুটির এক সপ্তাহ পর ব্যস্ত নগরের রাস্তায় নামলেন নগরপিতা আরিফুল হক চৌধুরী। ফুটপাত দখলমুক্ত করতেই তিনি রোববার দুপুরে দলবল নিয়ে অভিযানে বের হন। এর আগে ঈদের কারণে কিছু দিন অভিযান বন্ধ ছিল।

দুপুরে সিসিকের নির্বাহী ম্যাজিস্ট্রেট বিপুল কুমার, কয়েকটি ওয়ার্ডের কাউন্সিলর, সিসিকের সংশ্লিষ্ট শাখার কর্মকর্তা এবং আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের নিয়ে নগর ভবন থেকে বের হন তিনি। পরে বন্দরবাজার, মহাজনপট্টি ও কালিঘাট এলাকায় অভিযান পরিচালনা করেন।

অভিযানে ফুটপাত দখল করে নির্মিত শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ ও ফুটপাতে রাখা মালামাল জব্দ করে নিয়ে আসেন। পাশাপাশি ফের যাতে ফুটপাত দখল করে দোকান না বসানো হয় সেজন্য হুঁশিয়ারি দেন তিনি।

এ সময় মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, সিলেট নগরীকে পরিচ্ছন্ন হিসেবে গড়ে তুলতে যা যা করার দরকার, তার সব কিছুই করবে সিটি কর্পোরেশন। এ কাজে তিনি নগরবাসীকেও এগিয়ে আসার আহ্বান জানান। এ সময় তিনি ‘ক্লিন সিটি’ বিনির্মাণে সিসিকের উচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে বলে জানান।

নগরের ফুটপাত দখলমুক্ত এবং সড়ক থেকে অবৈধ স্ট্যান্ড উচ্ছেদে রমজান মাসে চলা মেয়র আরিফের অভিযান নগরবাসীকে স্বস্তি দিয়েছিল। তবে ঈদের কারণে ফের ফুটপাত দখল করে ব্যবসা শুরু করে হকারসহ অস্থায়ী ব্যবসায়ীরা। এ কারণে রোববার থেকে অভিযান শুরু করলেন তিনি।



রাইজিংবিডি/সিলেট/১৬ জুন ২০১৯/আব্দুল্লাহ আল নোমান/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়