ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

লক্ষ্মীপুরে আ’লীগের দু’পক্ষের সংঘর্ষ, আহত ১০

ফরহাদ হোসেন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫০, ২৪ জুন ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
লক্ষ্মীপুরে আ’লীগের দু’পক্ষের সংঘর্ষ, আহত ১০

লক্ষ্মীপুর সংবাদদাতা : লক্ষ্মীপুরে আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে তুচ্ছ ঘটনা কেন্দ্র করে দুইপক্ষের সংঘর্ষে ১০ জন আহত হয়েছে।সোমবার সকাল ১১টায় সদর উপজেলার চন্দ্রগঞ্জে সংঘর্ষ হয়। আহতদের স্থানীয় বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে।

আহতরা হলেন, যুবলীগ নেতা আব্দুর রাজ্জাক রিংকু, তাজু ভূঁইয়া, রোমেল, সৌরভ, পারভেজ, ছাত্রলীগ নেতা কাজী বাবলু, মামুন, শাহাদাত, ফিরোজ ও পুলিশের এসআই সোহেল মিয়াসহ ১০ জন।পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকালে চন্দ্রগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত র‌্যালি পরবর্তী আলোচনা সভা চলছিল।

এ সময় স্লোগান দেওয়াকে কেন্দ্র করে থানা ছাত্রলীগের আহ্বায়ক কাজী বাবলু সমর্থিত গ্রুপের সঙ্গে ইউনিয়ন যুবলীগের কর্মীদের বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে উভয়পক্ষ চেয়ার ছোড়াছুড়ি, হাতাহাতি, ধাওয়া পাল্টা ধাওয়া ও পরে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ লাঠিচার্জ করে তাদের ছত্রভঙ্গ করে দেয়।

এ ব্যাপরে চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, তুচ্ছ ঘটনা কেন্দ্র করে দুইপক্ষের সংঘর্ষ হয়েছে, পরে অতিরিক্ত পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

 

 

রাইজিংবিডি/লক্ষ্মীপুর/২৪ জুন ২০১৯/ফরহাদ হোসেন/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়