ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

মাশরাফি, তামিমকে প্রধানমন্ত্রীর ফোন

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:২৬, ২৬ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মাশরাফি, তামিমকে প্রধানমন্ত্রীর ফোন

ক্রীড়া প্রতিবেদক, ডাম্বুলা থেকে: রনগিরি ডাম্বুলা আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের পুরস্কার বিতরণী মঞ্চে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। মাশরাফি বিন মুর্তজা তখন কথা বলছেন সঞ্চালকের সঙ্গে।

মাশরাফির কথা শেষে ম্যাচ জয়ের পুরস্কার গ্রহণ করেন। পুরস্কার গ্রহণের পরপরই নাজমুল হাসান মাশরাফিকে আলাদা করে নিয়ে যান। পকেট থেকে ফোন বের করে নিজে কথা বলে নাজমুল ফোন দেন মাশরাফির হাতে। মাশরাফি কথা বললেন মিনিট দুয়েক। মাশরাফির থেকে ওই ফোন যায় তামিম ইকবালের হাতে। এরপর আবার নাজমুলের হাতে।

দূর থেকে দেখেই মনে হচ্ছিল গুরুত্বপূর্ণ কোনো ব্যক্তির ফোন এসেছে নাজমুলের ফোনে। সংবাদ সম্মেলনে এসে তামিম ইকবাল জানালেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে কথা বলেন মাশরাফি ও তামিম ইকবাল।

 


তামিম বলেন,‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে ফোনো কথা হয়েছে। আমার শেষ টেস্ট ইনিংসের পর উনি আমার সঙ্গে ফোনে কথা বলতে চেয়েছিলেন কিন্তু কথা হয়নি। ড্রেসিং রুমে সাকিব, মাশরাফি ভাই ও মুশফিকদের সঙ্গে কথা হয়েছিল। আজ জয়ের পর উনি সভাপতিকে ফোন করে সবার সঙ্গে কথা বলতে চেয়েছেন। আমার আর মাশরাফি ভাইয়ের সঙ্গে কথা হয়েছে। প্রধানমন্ত্রী আমাদের সবাইকে, আমাকে অভিবাদন জানিয়েছেন। এটা সত্যিই খুব ভালো অনুভূতি। দেশের প্রধানমন্ত্রী যদি কাউকে অভিবাদন জানান এবং দলকে অভিবাদন জানায় তাহলে সত্যিই তা বড় বিষয়।’

ক্রীড়াপ্রেমী প্রধানমন্ত্রী সব সময় ক্রিকেটারদের সাফল্য-ব্যর্থতায় পাশে থাকেন। সুযোগ পেলে প্রায়ই মাঠে বসে খেলা দেখেন। মাশরাফি, সাকিব, মুশফিক, তামিমদের সাফল্য সব সময় ভাগাভাগি করেন খুব কাছে এসে।

 

 

রাইজিংবিডি/ডাম্বুলা (শ্রীলঙ্কা)/২৬ মার্চ ২০১৭/ইয়াসিন/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়