ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

মাশরাফিকে জয় উপহার দিতে চান সতীর্থরা

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৯, ৫ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মাশরাফিকে জয় উপহার দিতে চান সতীর্থরা

ক্রীড়া প্রতিবেদক : শ্রীলঙ্কার বিপক্ষে শেষ টি-টোয়েন্টিতে জয় ভিন্ন কিছু চিন্তা করতে পারছে না বাংলাদেশ। দুটি কারণে বাংলাদেশের কাছে ম্যাচটি অঘোষিত ফাইনালের মতো। প্রথমত টি-টোয়েন্টি সিরিজ বাঁচাতে জয়ের কোনো বিকল্প নেই। দ্বিতীয়ত দলপতি মাশরাফির শেষ আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচ আগামীকাল। দুইয়ে মিলিয়ে ম্যাচটি বাংলাদেশের জন্য মহারণ।

শেষ টি-টোয়েন্টি ম্যাচকে সামনে রেখে আজ অবশ্য কলম্বোয় অনুশীলন করেনি বাংলাদেশ। কলম্বোর টিম হোটেল তাজ সামুদ্রায় বিশ্রামে ছিলেন ক্রিকেটাররা। অনুশীলন করেনি শ্রীলঙ্কা ক্রিকেট দলও।  বাংলাদেশ দলের প্রতিনিধি হয়ে আজ গণমাধ্যমের মুখোমুখি হন মোসাদ্দেক হোসেন সৈকত। তরুণ এ ক্রিকেটারের একটাই চাওয়া, আগামীকালের ম্যাচে জয়।

‘আগামীকাল জয়ের বিকল্প কিছু নেই। দলের সবাই মাশরাফি ভাইয়ের জন্য খেলবে। আমি ব্যক্তিগতভাবে বলতে পারি দ্বিতীয় টি-টোয়েন্টি খেলব শুধু মাশরাফি ভাইয়ের জন্য। আমরা সবাই চাইব ওই ম্যাচ জিতে তাকে বিদায়ী উপহার দিতে।’

তরুণ মোসাদ্দেকের চাওয়া হাসিমুখে দলের সেরা তারকা, মেন্টর, অধিনায়ককে বিদায় দেওয়া। সে জন্য সাধ্যের সবটুকু উজার করে দিতে চান। মাশরাফির অনুপ্রেরণায় বড় হওয়া মোসাদ্দেকের বিশ্বাস পুরো বাংলাদেশ কাল মাঠে নামবে মাশরাফির জন্য। বাংলাদেশের ক্রিকেটের অনেকগুলো প্রতিশব্দের একটি মাশরাফি। বাংলাদেশ ক্রিকেটের একটি স্তম্বের নামও মাশরাফি। দলের সেরা তারকার বিদায়ে বাংলাদেশ জয় পাবে এমনটাই বিশ্বাস করছেন ক্রিকেটপ্রেমিরা।



রাইজিংবিডি/ঢাকা/৫ এপ্রিল ২০১৭/ইয়াসিন/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়