ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

রংপুরে একজন খুন, পৃথক ঘটনায় ২ লাশ উদ্ধার

জাহাঙ্গীর আলম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:২২, ৯ সেপ্টেম্বর ২০১৪   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রংপুরে একজন খুন, পৃথক ঘটনায় ২ লাশ উদ্ধার

রংপুরের গ্রামীণ ব্যাংক (ছবি : জাহাঙ্গীর আলম)

নিজস্ব প্রতিবেদক, রংপুর : ইটের ভাটার মালিকানাকে কেন্দ্র করে রংপুরের পীরগাছায় সংঘর্ষে একজন নিহত হয়েছে। মঙ্গলবার পৃথক ঘটনায় মিঠাপুকুরে পুলিশ অজ্ঞাত এক ব্যক্তির বস্তাবন্দি মৃতদেহ উদ্ধার করেছে। এ ছাড়া এক ব্যাংক কর্মকর্তার ফাঁসিতে ঝোলানো মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

পুলিশ জানায়, পীরগাছা উপজেলার ইটাকুমারী ইউনিয়নের দামুড় চাকলা বাজারের কাছে একটি ইট ভাটার মালিকানা নিয়ে সোমবার রাত সাড়ে ১০টার দিকে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে খায়রুল ইসলাম নামের এক ব্যক্তি ঘটনাস্থলেই নিহত হয়। তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। সংঘর্ষে আহত হয়েছে তিন জন। এদের মধ্যে রাসেল নামের একজনকে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার ডান হাত ও বাম পা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে।

রাসেলের স্বজনরা জানায়, সে একজন পুলিশ সদস্য। ঢাকার মীরপুরে সে চাকরি করত। ছুটি নিয়ে দু’দিন আগে বাড়ি এসেছিলো।

নিহত খায়রুল ইসলামের বাবার নাম আবুল হোসেন। পুলিশ লাশ উদ্ধার করে মঙ্গলবার সকালে রংপুর মেডিকেল কলেজের মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় পুলিশ কাউকেই গ্রেফতার করতে পারেনি।
 
পুলিশ আরো জানায়, মঙ্গলবার সকালে মিঠাপুকুর উপজেলার কাফ্রিখাল এলাকা থেকে বস্তাবন্দি অবস্থায় অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। তার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে।
 
অপরদিকে রংপুরের দর্শনা গ্রামীণ ব্যাংক শাখার ব্যবস্থাপক মামুনের রহস্যজনক মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে দর্শনা মোড়ে বাসা থেকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় তার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। তার বাড়ি চুয়াডাঙ্গা জেলায়।

 


রাইজিংবিডি/ঢাকা/৯ সেপ্টেম্বর ২০১৪/জাহাঙ্গীর আলম/শাহনেওয়াজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়