ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

‘গাদ্দার’ শ্রাবন-ঋত্বিকা

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১০, ২৪ ডিসেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘গাদ্দার’ শ্রাবন-ঋত্বিকা

রাহাত সাইফুল : বাংলাদেশ ও ভারত যৌথভাবে সিনেমা নির্মাণ করে আসছে। এতে দুই দেশের শিল্পীরা একসঙ্গে কাজ করার সুযোগ পাচ্ছে। এবারে যৌথ প্রযোজনার সিনেমায় জুটি বেঁধে অভিনয় করছেন বাংলাদেশের চিত্রনায়ক শ্রাবন খান ও ওপার বাংলার ঋত্বিকা সেন।

 

‘গাদ্দার’ শিরোনামের এ সিনেমাটি যৌথভাবে পরিচালনা করছেন বাংলাদেশের কামাল মো. কিবরিয়া লিপু ও ভারতের নেহাল দত্ত। বাংলাদেশের ভেনাস মাল্টিমিডিয়া ও ভারতের ভিশন এন্টারটেইনমেন্ট যৌথভাবে সিনেমাটি প্রযোজনা করছেন। সম্প্রতি কলকাতার একটি রেস্তরায় এ সিনেমার মহরত অনুষ্ঠিত হয়। এর আগেই সিনেমার শুটিং শুরু হয়েছে বলে নির্মাতা সূত্রে জানা যায়।

 

এ প্রসঙ্গে চিত্রনায়ক শ্রাবন খান রাইজিংবিডিকে বলেন, ‘‘বিগ বাজেটের ‘গাদ্দার’ শিরোনামের সিনেমাটিতে কাজ করতে পেরে ভালো লাগছে। সিনেমার গল্প দারুণ্ এছাড়া এখানে যাদের সঙ্গে কাজ করছি সবাই গুণী ব্যক্তি। আশা করছি, সিনেমাটির কাজ ভালো হবে।’’

 

বাংলাদেশ ও কলকাতা ছাড়াও রাশিয়ার উজবেকিস্তান, মালদ্বীপে এ সিনেমার শুটিং হবে বলে নির্মাতা সূত্রে জানা যায়।

 

ওপার বাংলার নায়িকা ঋত্বিকা সেন শিশুশিল্পী হিসেবে চলচ্চিত্রে অভিনয় শুরু করেন। ‘গাদ্দার’ সিনেমার মাধ্যমে এ অভিনেত্রী প্রথমবার বাংলাদেশের সিনেমায় অভিনয় করছেন। এছাড়া চলতি বছর তিনি কলকাতার সুপারস্টার দেবের বিপরীতে ‘আরশিনগর’ সিনেমায় অভিনয় করেন।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৪ ডিসেম্বর ২০১৬/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়