ঢাকা, বৃহস্পতিবার, ১৪ আষাঢ় ১৪২৬, ২৭ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

যাদব ফিট, পরিবর্তন আসছে না ভারতের বিশ্বকাপ দলে

আবু হোসেন পরাগ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৫-২০ ৮:৪৫:৪৬ পিএম     ||     আপডেট: ২০১৯-০৫-২১ ১:৫৯:২৫ পিএম
Walton AC 10% Discount

ক্রীড়া ডেস্ক : আইপিএলে পাওয়া কাঁধের চোটে তার বিশ্বকাপে খেলা নিয়ে তৈরি হয়েছিল শঙ্কা। সেই শঙ্কার মেঘ কেটে গেছে। কেদার যাদবকে বিশ্বকাপের জন্য ফিট ঘোষণা করা হয়েছে। ২২ মে সতীর্থদের সঙ্গেই ইংল্যান্ড যাওয়ার বিমানে চড়ে বসবেন এই অফ স্পিনিং অলরাউন্ডার।

মে মাসের প্রথম সপ্তাহে আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে মোহালিতে কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে ম্যাচে ফিল্ডিংয়ের সময় চোটটা পেয়েছিলেন যাদব। মাঠ ছাড়েন ঘটনার পরপরই। এরপর ছিটকে যান বাকি আইপিএল থেকেই।

তার চোটের ঘটনাটা ছিল ৫ মে, বিশ্বকাপে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ভারতের প্রথম ম্যাচের (৫ জুন) ঠিক এক মাস আগে। সেরে ওঠার জন্য তাকে পর্যাপ্ত সময় দেওয়ার কথা জানিয়েছিলেন নির্বাচকরা। দলের ফিজিও প্যাট্রিক ফারহার্টের কাছ থেকে যাদবকে নিয়ে প্রাথমিক রিপোর্ট পাওয়ার পর নির্বাচকরা বদলি খেলোয়াড়ের ভাবনাতেও যাননি।

ক্রিকইনফো বলছে, প্যাট্রিক কয়েক দিন আগেই নির্বাচকদের কাছে যাদবের ফিটনেস পরীক্ষার চূড়ান্ত রিপোর্ট পাঠিয়ে দিয়েছেন। যাদব পুরোদস্তুর ফিট বলে সার্টিফিকেট দেন প্যাট্রিক। এরপর যাদব নেটে ব্যাটিং করেছেন কোনো ব্যথা ছাড়াই। তাতে নির্বাচকরা আরো নিশ্চিন্ত হয়েছেন।

যাদব যদি সেরে না উঠতেন, তাহলে পাঁচজনের স্ট্যান্ডবাই তালিকায় থাকা ঋষভ পন্তের জন্য বিশ্বকাপের দরজা খুলেও যেতে পারত। কিন্তু যাদব ফিট হওয়ায় ভারতের বিশ্বকাপ দলে আপাতত কোনো পরিবর্তন আসছে না।



রাইজিংবিডি/ঢাকা/২০ মে ২০১৯/পরাগ

Walton AC
     
Walton AC
Marcel Fridge