ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪২৬, ১৬ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

লেস্টারে শেষ অনুশীলনে বাংলাদেশ, বৃহস্পতিবার যাবে কার্ডিফ

ইয়াসিন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৫-২২ ৯:৩৮:৩৮ পিএম     ||     আপডেট: ২০১৯-০৫-২৩ ৯:১৭:৫৯ এএম
Walton AC 10% Discount

ক্রীড়া প্রতিবেদক: সাকিবের সকালটা শুরু হয়েছে সুসংবাদ দিয়ে।  ওয়ানডে অলরাউন্ড র‌্যাঙ্কিংয়ে আবার শীর্ষে উঠেছেন বিশ্বেসেরা এ অলরাউন্ডার।

গত বছর এশিয়া কাপের পর আফগান লেগ স্পিনার রশিদ খানের কাছে সিংহাসন হারিয়েছিলেন সাকিব।  আট মাসের ব্যবধানে সাকিব নিজের জায়গায় ফিরে গেছেন। এ সময়ে অবশ্য খুব বেশি ম্যাচ খেলেননি। ওয়ালটন ত্রিদেশীয় সিরিজসহ মোট ছয় ম্যাচ খেলেছেন।  তাতেই শীর্ষে উঠেছেন বাংলাদেশ ক্রিকেটের সবথেকে বড় ধ্রুবতারা। 

সুসংবাদ পেয়ে অবশ্য বসে থাকেননি সাকিব। আজ দলের সঙ্গে অনুশীলন করেছেন লেস্টারে। বাংলাদেশ দল আজ লেস্টারে শেষ অনুশীলন করেছে। তামিম, মাশরাফি ছাড়া দলের সবাই ছিলেন অনুশীলনে। রৌদ্রজ্জল আবহাওয়ায় সকাল থেকে অনুশীলন করেছে পুরো দল।
 


আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ জয়ের পর লেস্টারে তিনদিন অনুশীলন করল বাংলাদেশ দল। বৃহস্পতিবার বাংলাদেশের গন্তব্য কার্ডিফ।  ২৬ ও ২৮ মে বাংলাদেশের দুটি প্রস্তুতি ম্যাচ পাকিস্তান ও ভারতের বিপক্ষে। এর আগে সেখানে শুক্রবার থেকে চলবে টানা অনুশীলন।

তামিম ইকবাল দুবাই থেকে আগামীকাল কার্ডিফে যোগ দেবেন। মাশরাফি আজ পৌঁছে গেছেন লন্ডনে। আগামীকাল লন্ডনে বিশ্বকাপে সব অধিনায়ককে নিয়ে আইসিসির একটি আয়োজনে যোগ দেবেন মাশরাফি। সেখান থেকে দলের সঙ্গে যোগ দেবেন কার্ডিফে।   

৩০ মে শুরু হওয়া বিশ্বকাপে বাংলাদেশের প্রথম ম্যাচ ২ জুন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২২ মে ২০১৯/ইয়াসিন

Walton AC
     
Walton AC
Marcel Fridge