ঢাকা, মঙ্গলবার, ১ শ্রাবণ ১৪২৬, ১৬ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

ওয়ালটন টিভি কিনলে নতুন গাড়ি পাওয়ার সুযোগ

একরাম হোসেন পলাশ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৫-২৫ ৩:৪৬:৫৯ পিএম     ||     আপডেট: ২০১৯-০৫-২৬ ৯:৪২:৫৬ এএম
ওয়ালটন টিভি কিনলে নতুন গাড়ি পাওয়ার সুযোগ
Voice Control HD Smart LED

একরাম হোসেন পলাশ : শুরু হতে যাচ্ছে ক্রিকেট বিশ্বকাপ। ক’দিন পরেই পবিত্র ঈদুল ফিতর বা রোজার ঈদ। ক্রেতাদের বিশ্বকাপ ও ঈদের আনন্দ আরো বাড়িয়ে দিতে টেলিভিশন কিনলে গাড়ি পাওয়ার সুযোগ দিচ্ছে ওয়ালটন। ডিজিটাল ক্যাম্পেইন সিজন ফোরের আওতায় ঈদে ওয়ালটন টিভি কিনে রেজিস্ট্রেশনের মাধ্যমে ক্রেতারা পেতে পারেন নতুন গাড়ি। এছাড়াও থাকছে কোটি কোটি টাকার ক্যাশ ভাউচারসহ হাজার হাজার পণ্য ফ্রি পাওয়ার সুযোগ।

এদিকে বিশ্বকাপ ও ঈদ- এই দুটি মেগা ইভেন্টকে কেন্দ্র করে সারা দেশে চলছে ওয়ালটন টিভি বিক্রির হিড়িক। গত বছরের জানুয়ারি থেকে এপ্রিল মাসের তুলনায় চলতি বছরের একই সময়ে ওয়ালটন টিভি বিক্রিতে প্রবৃদ্ধি হয়েছে প্রায় ৪৫ শতাংশ। পাশাপাশি বেড়েছে ওয়ালটন টিভির রপ্তানি। ফলে কমেছে পণ্যের উৎপাদন খরচ। আর এই সুফল ক্রেতা পর্যায়ে পৌঁছে দিতে এলইডি ও স্মার্ট টিভিতে মডেল ভেদে ২ হাজার টাকা পর্যন্ত দাম কমিয়েছে বাংলাদেশি মাল্টিন্যাশনাল ব্র্যান্ড ওয়ালটন।

ওয়ালটন কর্তৃপক্ষ জানায়, অনলাইনের মাধ্যমে বিক্রয়োত্তর সেবা কার্যক্রমকে আরো দ্রুত করতে কাস্টমার ডাটাবেজ তৈরি করছে ওয়ালটন। ডাটাবেজ তৈরিতে ক্রেতাদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ নিশ্চিত করতে সারা দেশে চলছে ডিজিটাল ক্যাম্পেইন। এর আওতায় ঈদ উপলক্ষ্যে দেশের যে কোনো ওয়ালটন প্লাজা, পরিবেশক শোরুম ও ই-প্লাজা থেকে টিভি কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতাদের জন্য রয়েছে নতুন গাড়ি ফ্রি পাওয়ার সুযোগ। পেতে পারেন কোটি টাকার ক্যাশ ভাউচার অথবা ফ্রিজ, টিভি, এসিসহ হাজার পণ্য ফ্রি।

ওয়ালটনের নির্বাহী পরিচালক উদয় হাকিম বলেন, ‘টিভি পর্দায় ক্রিকেট বিশ্বকাপে সেরা দলগুলোর সঙ্গে টাইগারদের রোমাঞ্চকর খেলা দেখার অপেক্ষায় বাংলাদেশের মানুষ। অন্যদিকে ঈদ দেশের বৃহত্তম ধর্মীয় উৎসব। সব মিলিয়ে আনন্দের মাত্রা বাড়াতে ঈদে বিশেষ কিছু উপহার এবং মূল্য ছাড় দিয়েছে ওয়ালটন।’

ওয়ালটন টিভির প্রোডাক্ট ম্যানেজার তানভীর মাহমুদ শুভ বলেন, ‘দাম কমানোয় ক্রেতারা ‘এন্ড্রয়েড ৭’ যুক্ত অপারেটিং সিস্টেমের ৩২, ৩৯ ও ৪৩ ইঞ্চি স্মার্ট টিভি পাচ্ছেন আরো সাশ্রয়ী মূল্যে। ২২ হাজার ৯’শ টাকা মূল্যের ৩২ ইঞ্চি স্মার্ট টিভি এখন আরো কমে মাত্র ২১ হাজার ৯’শ টাকায় কিনতে পারবেন ক্রেতারা। আবার, ৩৯ ও ৪৩ ইঞ্চি স্মার্ট টিভি আগের চেয়ে ২ হাজার টাকা কমে যথাক্রমে ৩১ হাজার ৯’শ এবং ৩৪ হাজার ৯’শ টাকায় কেনা যাবে।’

 



তিনি জানান, শুধু স্মার্ট টিভিই নয়, ২৪, ৩২ ও ৩৯ ইঞ্চি এলইডি টিভিরও দাম কমানো হয়েছে। এখন ১৭ হাজার ৫’শ টাকা দামের ওয়ালটন ৩২ ইঞ্চি এলইডি টিভি কেনা যাবে মাত্র ১৬ হাজার ৯৯০ টাকায়। পাশাপাশি, ৩৯ ইঞ্চি এলইডি টিভি আগের চেয়ে এক হাজার টাকা কমে ২৬ হাজার ৯’শ টাকায় পাওয়া যাবে। ২৪ ইঞ্চি এলইডি টিভির দাম কমিয়ে ১২ হাজার ৫’শ টাকা নির্ধারণ করেছে ওয়ালটন। 

ওয়ালটন টিভি সার্ভিস ডেভলপমেন্ট বিভাগের সমন্বয়ক মারুফ হাসান বলেন, ‘এই হ্রাসকৃত মূল্যের চেয়ে আরো কমে ওয়ালটন টিভি কেনার সুযোগ পেতে পারেন ক্রেতারা। বিশ্বকাপ উপলক্ষ্যে সারা দেশে চলমান ‘সাধ্যের মধ্যে শ্রেষ্ঠ টিভি’ অফারের আওতায় ওয়ালটনের ২৪, ৩২, ৩৯ ও ৪৩ ইঞ্চির এলইডি ও স্মার্ট টিভি কিনে ডিজিটাল রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা মডেল ভেদে নির্দিষ্ট পরিমাণ ক্যাশব্যাক পেতে পারেন। এর ফলে, ১২ হাজার ৯৯০ টাকা মূল্যের ২৪ ইঞ্চি এলইডি টিভি মাত্র ৮ হাজার ৯৯০ টাকায় পাওয়ার সুযোগ থাকছে। মাত্র ১২,৯৯০ টাকায় পেতে পারেন ৩২ ইঞ্চি এলইডি টিভি। পাশাপাশি, ৩২ ইঞ্চির স্মার্ট টিভি মিলতে পারে মাত্র ১৮ হাজার ৯৯০ টাকায়। এদিকে ৩৯ ও ৪৩ ইঞ্চি স্মার্ট টিভি যথাক্রমে ১৯,৯৯০ এবং ২২,৯৯০ টাকায় কেনার সুযোগ থাকছে। এরইমধ্যে দেশের বিভিন্ন অঞ্চলে অনেক ক্রেতা পেয়েছেন সাশ্রয়ী মূল্যে ওয়ালটন টিভি কেনার সুযোগ।

ওয়ালটন টিভির প্রধান নির্বাহী কর্মকর্তা প্রকৌশলী মোস্তফা নাহিদ হোসেন বলেন, ‘আন্তর্জাতিক মান অনুসরণ করে বিদ্যুৎ সাশ্রয়ী ও পরিবেশবান্ধব টিভি তৈরি করছে ওয়ালটন। শ্রেষ্ঠত্বের আত্মবিশ্বাসে ‘মেড ইন বাংলাদেশ’ ট্যাগযুক্ত ওয়ালটন টিভি রপ্তানি হচ্ছে বিশ্বের বিভিন্ন দেশে। ইউরোপের বাজারে রপ্তানির ক্ষেত্রে অর্জন করেছে সিই (ঈঊ), আরওএইচএস (জঙঐঝ), ইএমসি (ঊগঈ) ইত্যাদি স্ট্যান্ডার্ড। ফলে ইউরোপের দেশ জার্মানিতে ইতোমধ্যে টিভি রপ্তানি শুরু করেছে ওয়ালটন।

কর্তৃপক্ষ জানায়, গ্রাহকদের ৬ মাসের রিপ্লেসমেন্ট গ্যারান্টি সুবিধাসহ ৩২ বা তদুর্দ্ধ সাইজের টিভির প্যানেলে ৪ বছরের গ্যারান্টি সুবিধা দেয়া হচ্ছে। রয়েছে সর্বোচ্চ ৩৬ মাসের সহজ কিস্তির সুযোগ। আইএসও সনদপ্রাপ্ত সার্ভিস ম্যানেজমেন্টের আওতায় দেশব্যাপী বিস্তৃত ৭০টিরও বেশি সার্ভিস সেন্টারের মাধ্যমে ক্রেতাদের দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিচ্ছে ওয়ালটন।



রাইজিংবিডি/ঢাকা/২৫ মে, ২০১৯/পলাশ/শাহনেওয়াজ

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge