ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

প্রথম দিনের বিজয়ী ফরহাদ রেজা

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩০, ১ জুন ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
প্রথম দিনের বিজয়ী ফরহাদ রেজা

ক্রীড়া ডেস্ক : চলমান ক্রিকেট বিশ্বকাপ উপলক্ষে ৩০ মে থেকে শুরু হয়েছে ওয়ালটন-রাইজিংবিডি বিশ্বকাপ ক্রিকেট কুইজ-২০১৯। এই কুইজ চলবে বিশ্বকাপের শেষ দিন পর্যন্ত। কুইজ চলাকালিন প্রতিদিন একজন ভাগ্যবান বিজয়ী ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে একটি ওয়ালটন স্মার্টফোন জেতার সুযোগ পাবেন।

ওয়ালটন-রাইজিংবিডি বিশ্বকাপ কুইজের প্রথম দিনে (৩০.০৫.২০১৯) সহস্রাধিক সঠিক উত্তরদাতার মধ্য থেকে লটারির মাধ্যমে বিজয়ী হয়ে একজন প্রতিযোগী জিতে নিয়েছেন ওয়ালটনের আকর্ষণীয় স্মার্টফোন। ভাগ্যবান সেই বিজয়ী হলেনঢাকার ফরহাদ রেজা।

অনুভূতি প্রকাশ করতে গিয়ে তিনি বলেন, ‘খুবই ভালো লাগছে। এর আগেও আমি আপনাদের সবগুলো কুইজ প্রতিযোগিতায় অংশ নিয়েছিলাম। আমার দেখা একমাত্র আপনারাই কুইজে বিজয়ীদের পুরস্কৃত করেন। এবারের কুইজ প্রতিযোগিতার প্রথম দিনেই বিজয়ী হওয়ায় ভীষণ ভালো লাগছে। ঈদের আনন্দটা ডাবল হয়ে গেল। ধন্যবাদ দিব রাইজিংবিডিকে। ধন্যবাদ ওয়ালটনকেও। তারা এতো সুন্দর ও গ্রহণযোগ্য একটি কুইজ প্রতিযোগিতার আয়োজন করছে। আপনাদের পাশে আছি সব সময়।’

চাইলে আপনিও অংশ নিতে পারেন ওয়ালটন-রাইজিংবিডি ক্রিকেট বিশ্বকাপ কুইজ প্রতিযোগিতায়। সে জন্য আপনাকে রাইজিংবিডি.কমের নির্দিষ্ট লিঙ্কে () গিয়ে ক্লিক করে কুইজের সঠিক উত্তর দিতে হবে।

প্রতিযোগিতায় অংশ নিতে অবশ্যই নিজের নাম, মোবাইল ফোন নম্বর এবং ই মেইল ঠিকানা নির্ভুলভাবে লিখতে হবে। একবারের বেশি সঠিক উত্তর দেওয়ার প্রয়োজন নেই এবং একবার বিজয়ী নির্বাচিত হলে আর অংশ নেওয়ার প্রয়োজন নেই।

বিশ্বকাপ শেষে ৪৬ দিনের মোট ৪৬ জন বিজয়ীকে তাদের পুরস্কার হস্তান্তর করা হবে।



রাইজিংবিডি/ঢাকা/১ জুন ২০১৯/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়