ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪২৬, ১৬ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

ভারতের বিপক্ষে ম্যাচ নিয়ে উদ্দীপ্ত ইমাম-উল-হক

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৬-১৩ ১:৫০:১২ পিএম     ||     আপডেট: ২০১৯-০৬-১৩ ১:৫০:১২ পিএম
Walton AC 10% Discount

ক্রীড়া ডেস্ক : নিজেদের শেষ ম্যাচে গতকাল রাতে অস্ট্রেলিয়ার বিপক্ষে হেরেছে পাকিস্তান। পরের ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের মুখোমুখি হবে তারা। গত ম্যাচের হতাশা ভুলে প্রতিবেশী দেশের বিপক্ষে মাঠে নামার জন্য অধীর আগ্রহ নিয়ে অপেক্ষা করছেন পাকিস্তানের ইমাম-উল-হক।

গতকাল রাতে অস্ট্রেলিয়ার বিপক্ষে দল হারলেও ব্যক্তিগত পারফরম্যান্সে উজ্জ্বল ছিলেন পাকিস্তানের উদ্বোধনী ব্যাটসম্যান ইমাম। শুরুতে নেমে ফিফটির দেখা পেয়েছিলেন তিনি। ভারত-পাকিস্তানের বিপক্ষে ম্যাচ মানেই টানটান উত্তেজনা আর প্রতিশোধের নেশা। রাজনৈতিকভাবে চির বেরী ভারতের বিপক্ষে ম্যাচটিকে চাপ মনে করলেও ওই ম্যাচে মাঠে নামতে উতলা হয়ে আছেন ইমাম।

‘এটা অবশ্যই খুব উচ্চ চাপের একটি ম্যাচ। পাকিস্তান ও ভারতের মধ্যকার ম্যাচের অনেক বিস্ময়কার ঘটনা রয়েছে। তবে আমরা শুধু আমাদের ক্রিকেট শক্তির দিকে মনযোগ দিবো। যেভাবে ভালো করা সম্ভব হয় তা করার চেষ্টা করবো। আমাদের একটি ম্যাচ বৃষ্টিতে ভেসে গেছে। যেটা বেশ গুরুত্বপূর্ণ ছিল। আমাদের জন্য এখন সব ম্যাচই গুরুত্বপূর্ণ। এই ম্যাচে দলের অংশ হতে যাওয়াটা অসাধারণ। ম্যাচটি ম্যানচেস্টারে হবে। সেখানে অনেক পাকিস্তানী সমর্থক থাকবে। তাই আমি সত্যিই উতলা হয়ে আছি।’

আগামী ১৬ জুন মুখোমুখি হবে উপমহাদেশের দুই ক্রিকেট পরাশক্তি ভারত ও পাকিস্তান। ম্যানচেস্টারের ওল্ড ট্রাফোর্ডে নিজেদের শ্রেষ্ঠত্ব জানান দিতে খেলতে নামবে তারা। বিশ্বকাপে দুই ম্যাচের দুটিতেই জিতে পয়েন্ট টেবিলের চারে রয়েছে ভারত। অন্যদিকে ৪ ম্যাচে একটি জয় ও একটিতে ড্রয়ে মোট ৩ পয়েন্ট নিয়ে টেবিলের অষ্টম অবস্থানে রয়েছে পাকিস্তান।



রাইজিংবিডি/ঢাকা/১৩ জুন ২০১৯/শামীম

Walton AC
     
Walton AC
Marcel Fridge