ঢাকা, বুধবার, ২ শ্রাবণ ১৪২৬, ১৭ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

বাংলাদেশের বিপক্ষে হারের কারণ জানালেন হোল্ডার

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৬-১৮ ১০:১৬:৪৭ এএম     ||     আপডেট: ২০১৯-০৬-১৮ ১২:৩২:০৪ পিএম
বাংলাদেশের বিপক্ষে হারের কারণ জানালেন হোল্ডার
Voice Control HD Smart LED

ক্রীড়া ডেস্ক : ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে রেকর্ড রান তাড়া করে বিশ্বকাপে গতকাল জয় পেয়েছে বাংলাদেশ। ক্যারিবীয় পাঁচ পেসারকে দারুণভাবে সামলিয়ে বাংলাদেশকে দাপুটে জয় এনে দিয়েছেন সাকিব আল হাসান ও লিটন দাসরা। ম্যাচ শেষে টাইগারদের বিপক্ষে হারের কারণ ব্যাখ্যা করেছেন উইন্ডিজ দলপতি জেসন হোল্ডার।

টস হেরে আগে ব্যাট করতে নেমে শুরুটা দারুণ ছিল উইন্ডিজের। এক সময়ে মনে হয়েছিল সাড়ে তিনশ ছাড়িয়ে যাবে তাদের সংগ্রহ। কিন্তু গুরুত্বপূর্ণ সময়ে উইকেট হারিয়ে বসায় ৩২১ রানেই থামতে হয়েছে তাদের। ম্যাচ শেষে সেই হতাশার কথা লুকিয়ে রাখেননি হোল্ডার। জানিয়েছেন সম্ভাব্য লক্ষ্যের চেয়ে অন্তত পঞ্চাশ রান কম করেছেন তারা।

‘মাঝপথে আমি মনে করেছিলাম আমাদের আরো কিছু শর্ট বাকি রয়েছে। এই উইকেটে আমাদের সম্ভাব্য স্কোর ছিল ৩৬০ অথবা ৩৭০। তবে সেখান থেকে আমরা কিছু রান কম করেছি। আমরা গুরুত্বপূর্ণ সময়ে উইকেট হারিয়েছিলাম। টপঅর্ডারের চারজনের যে কোনো একজনকে শেষপর্যন্ত থাকা উচিত ছিল। দুঃখজনকভাবে সেটা হয়নি।’

বাংলাদেশের বিপক্ষে দলের সমতা বড় কোনো বিষয় ছিল না। সাকিবকে ফেরানোর সুযোগ হাতছাড়া করায় দলকে ভুগতে হয়েছে বলে মনে করেন উইন্ডিজ অধিনায়ক।

‘আমি মনে করি না দলের সমতা আজ কোনো বিষয় ছিল। পরিকল্পনা বাস্তবায়ন আজ আমাদের ভুগিয়েছে। নতুন বলে আমাদের উইকেট প্রয়োজন ছিল যা আমরা পাইনি। তবে বাংলাদেশি ব্যাটসম্যানরা ভালো ব্যাট করেছে তাদের এ কৃতিত্ব দিতেই হয়। সাকিবকে ফেরানোর গুরুত্বপূর্ণ সুযোগ হাতছাড়া করছি আমরা। ফাইন লেগে আন্দ্রে রাসেল এবং শ্যানন গ্যাব্রিয়েল সাকিবের ক্যাচ মিস করেছে। এছাড়া ব্যাটের কানা ছুঁয়ে যাওয়া আরো কিছু গুরুত্বপূর্ণ বল আমরা ধরতে ব্যর্থ হয়েছি। ফিল্ডিংয়ে আমরা একে অপরকে সাহায্য করতে পারিনি।




রাইজিংবিডি/ঢাকা/১৮ জুন ২০১৯/শামীম

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge