ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

অস্ট্রেলিয়ার বিপক্ষেও খেলা হচ্ছে না রয়ের

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৪, ২৪ জুন ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অস্ট্রেলিয়ার বিপক্ষেও খেলা হচ্ছে না রয়ের

জ্যাসন রয়

ক্রীড়া ডেস্ক : ইনজুরিতে থাকা ইংল্যান্ডের টপ অর্ডার ব্যাটসম্যান জ্যাসন রয় আজ  সোমবার নেটে ব্যাটিং অনুশীলন করেছেন। কিন্তু মঙ্গলবার অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলতে পারছেন না। এমনটাই জানিয়েছেন ইংল্যান্ডের অধিনায়ক ইয়ান মরগান। 

মরগান বলেন, ‘আজ সোমবার সকালেও তার ইনজুরির স্ক্যান করানো হয়েছে। সবকিছু ইতিবাচক আসছে। তবে সে কালকের ম্যাচের জন্য পুরোপুরি ফিট নয়। এই সপ্তাহে আমরা তার ইনজুরির উন্নতির বিষয়টি পর্যবেক্ষণ করব। এই মুহূর্তে তার উপর একটি ম্যাচ চাপিয়ে দেওয়া আমি মনে করি যথাযথ পদক্ষেপ হবে না। দেখা যাক কী হয়।’

‘অস্ট্রেলিয়ার বিপক্ষে রয়কে না পাওয়াটা আমাদের জন্য ক্ষতির। সে অসাধারণ একজন পারফরমার। তবে আমি আত্মবিশ্বাসী যে আমাদের ব্যাটিং কভার করার মতো সামর্থ রয়েছে।’ যোগ করেন তিনি।

তবে রোববার ভারতের বিপক্ষের ম্যাচে রয় খেলবেন সেটা অনুমেয়। মূলত ওই ম্যাচের জন্যই তাকে পুরোপুরি প্রস্তুত করা হচ্ছে। কারণ, ওই ম্যাচটি তাদের জন্য মহাগুরুত্বপূর্ণ হয়ে দেখা দিতে পারে।

১৪ জুন ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষের ম্যাচে হ্যামস্ট্রিং এর ইনজুরিতে পড়েন জ্যাসন রয়। এরপর তিনি আফগানিস্তানের বিপক্ষের জয়ের ম্যাচে খেলেননি। খেলতে পারেননি শ্রীলঙ্কার বিপক্ষে তাদের হারের ম্যাচেও। তার পরিবর্তে ইংল্যান্ডের একাদশে সুযোগ দেওয়া হয় জেমস ভিন্সকে। তিনি আফগানিস্তানের বিপক্ষে ২৬ ও শ্রীলঙ্কার বিপক্ষে ১৪ রান করেন।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৪ জুন ২০১৯/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়