আন্তর্জাতিক বিশ্ব খালেদাকে জবাব দিয়েছে : মির্জা আজম                সিলেটে পানি শোধানাগার প্রকল্পে বিনিয়োগ করবে চীন                গোলাম আযমের দাফন সম্পন্ন                সোমবার দেশব্যাপী যুবদলের বিক্ষোভ                প্রধানমন্ত্রীকে নিজের দিকে তাকানোর পরামর্শ দিলেন ফখরুল                জামায়াতের ব্যাপক শোডাউনের প্রস্তুতি                অক্টোবরেই হামলার পরিকল্পনা ছিল হুজির                
সর্বশেষ:
 

নির্বাচনের ট্রেন ২০১৯ সালের আগে থামবে না : নাসিম

তানজিমুল হক : রাইজিংবিডি ডট কম
Published: 25 Oct 2014   09:11:23 PM   Saturday   
অনুষ্ঠানে বক্তব্য রাখছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম

অনুষ্ঠানে বক্তব্য রাখছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী : আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বেগম খালেদা জিয়া নির্বাচনের যে ট্রেন মিস করেছেন তা ২০১৯ সালের আগে আর থামবে না।

দীর্ঘ নয় বছর পর রাজশাহী মহানগর আওয়ামী লীগের সম্মেলনের প্রথম অধিবেশনে শনিবার প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এ সময় স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম আরো বলেন, রাজনৈতিকভাবে বিএনপি-জামায়াত জোটকে প্রতিহত করা হবে। নির্বাচনের আগে বেগম খালেদা জিয়াকে অনেক আলোচনার প্রস্তাব দেওয়া হয়েছে। কিন্তু তখন তিনি কোনো সাড়া দেননি।

ড. কামালকে উদ্দেশ্য করে স্বাস্থ্যমন্ত্রী বলেন, আপনি সংবিধান লিখেছেন। ৫ বছরের আগে আপনি নির্বাচন চাচ্ছেন। সংবিধানের কোথায় লেখা আছে যে ৫ বছরের আগে নির্বাচন করতে হবে।

সম্মেলনে উদ্বোধক হিসেবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামের উপস্থিত থাকার কথা থাকলেও তিনি উপস্থিত হতে পারেননি। স্বাস্থ্যমন্ত্রী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার পাশাপাশি সম্মেলনের উদ্বোধন করেন।

সাবেক মন্ত্রী লতিফ সিদ্দিকী সম্পর্কে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেন, তাকে মন্ত্রীত্ব থেকে বহিষ্কার করা হয়েছে। শুধু তাই নয়, তাকে দল থেকেও বহিষ্কার করা হয়েছে।

রাজশাহী মেডিক্যাল কলেজের কাইছার রহমান চৌধুরী মিলনায়তনে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও সাংসদ ফারুক খান, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন।

দুপুর সাড়ে ৩টায় প্রথম অধিবেশন শেষ হয়। পরে দ্বিতীয় অধিবেশন শুরু হয়। এ অধিবেশনে রাজশাহী মহানগর আওয়ামী লীগের ৭১ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হবে। শেষ সংবাদ পাওয়া পর্যন্ত রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত করা হয়েছে কেন্দ্রীয় কমিটির সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনকে।

 

 

রাইজিংবিডি/রাজশাহী/২৫ অক্টোবর ২০১৪/তানজিমুল হক/রিশিত


নামাজের সময়সূচি (ঢাকা)
ফজরভোর ০৫:১৫
জোহরদুপুর ০১:১৫
আসরবিকাল ০৪:১৫
মাগরিবসন্ধ্যা ০৫:৪০
এশারাত ০৮:১৫
আর্কাইভ