বৃহস্পতিবার চার দিনের সরকারি সফরে জাপান যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা                বিচার বিভাগকে হেয়প্রতিপন্ন করা কাম্য নয় : প্রধান বিচারপতি                সরকারের বিরুদ্ধে বিএনপি ও জামায়াতের করা অভিযোগ প্রত্যাখ্যান করেছে আন্তর্জাতিক অপরাধ আদালত                নারায়ণগঞ্জে ভোজ্য তেল কারখানায় অগ্নিকাণ্ডে সাত শ্রমিক দগ্ধ                লক্ষ্মীপুরে দুর্বৃত্তদের গুলিতে ইব্রাহীম রতন ও ইসমাইল হোসেন নামে দুই ভাই নিহত হয়েছেন                যাত্রাবাড়ীতে বাসে পেট্রোল বোমা হামলা মামলায় বিএনপি নেতা সালাউদ্দিন আহমেদসহ ২৭ জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা                খালেদাকে ২ মাসের মধ্যে আত্মসমর্পণের নির্দেশ আদালতের                একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন শুরু বৃহস্পতিবার                
Click for English
সর্বশেষ:
 
Walton BD 5% Discount

বাগেরহাটে র‌্যাব-বনদস্যু বন্দুকযুদ্ধে নিহত ২

জেলা প্রতিনিধি : রাইজিংবিডি ডট কম
Published:18 Nov 2012   11:15:46 AM   Sunday   
বাগেরহাটে র‌্যাব-বনদস্যু বন্দুকযুদ্ধে নিহত ২

বাগেরহাট: বাগেরহাটের পূর্ব সুন্দবনের হরিণটানা এলাকায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৮ এর সদস্যদের সঙ্গে বনদস্যু মর্তুজা বাহিনীর বন্দুকযুদ্ধে ২ দস্যু নিহত হয়েছেন।

রোববার সকাল ৭টা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত পূর্ব সুন্দবনের ওই এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এসময় উভয়পক্ষের মধ্যে ৩০০ রাউণ্ড গুলি বিনিময় হয়।

নিহতদের মধ্যে ফয়সাল (৩৫) নামে এক দস্যুর নাম জানা গেছে। অপরজনের (৩৩) পরিচয় জানার চেষ্টা চলছে।
 
বাগেরহাট র‌্যাব-৮ এর অধিনায়ক শরফরাজ ওবায়েদ বাংলানিউজকে জানান, মর্তুজা বাহিনীর সদস্যরা জেলেদের আটকে রেখেছে এমন সংবাদের ভিত্তিতে রোববার ওই এলাকায় অভিযান চালায় র‌্যাবের একটি দল। এসময় র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে দস্যুরা র‌্যাব সদস্যদের লক্ষ করে গুলি চালায়।

র‌্যাব সদস্যরাও এসময় পাল্টা গুলি চালালে ঘটনাস্থলেই ২ দস্যু মারা যান।  

সুন্দরবনের জেলেরা জানান, বনের গহীনে থাকা মর্তুজা বহিনীর আস্তানা ধ্বংস করে দিয়েছে র‌্যাব।

শরণখোলো থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বিষয়টি নিশ্চিত করেছেন।

বিকেল সাড়ে ৩টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত নিহতদের লাশ শরণখোলা থানায় হস্তান্তর করার প্রস্তুতি নিচ্ছিল র‌্যাব-৮ এর সদস্যরা।





   
 
Risingbd AppDownload Risingbd App
নামাজের সময়সূচি (ঢাকা)
ফজরভোর ৪টা ৩০ মিনিট
জোহরদুপুর ১টা ১৫ মিনিট
আসরবিকেল ৫টা
মাগরিবসন্ধ্যা ৬টা ৪৫ মিনিট
এশারাত ৮টা ৩০ মিনিট
আর্কাইভ