ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

প্রতিবন্ধীকে ধর্ষণ : বখাটেকে অবিলম্বে গ্রেপ্তারের নির্দেশ

মেহেদী হাসান ডালিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:২২, ৯ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
প্রতিবন্ধীকে ধর্ষণ : বখাটেকে অবিলম্বে গ্রেপ্তারের নির্দেশ

নিজস্ব প্রতিবেদক : কুমিল্লায় এক প্রতিবন্ধী নারীকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত নজরুলকে অবিলম্বে গ্রেপ্তারের নির্দেশ দিয়েছেন হাইকোর্ট।

একইসঙ্গে এ বিষয়ে করা অভিযোগ মামলা হিসেবে গ্রহণ করতেও নির্দেশ দেওয়া হয়েছে।

সোমবার বিচারপতি মইনুল ইসলাম চৌধুরী ও বিচারপতি জে বি এম হাসানের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ স্বপ্রণোদিত হয়ে এই আদেশ দেন।

আসামিকে গ্রেপ্তারের অগ্রগতি প্রতিবেদন কুমিল্লার পুলিশ সুপার ও বাঙ্গরা থানার ওসিকে ১৯ জানুয়ারি আদালতে দাখিল করতে বলা হয়েছে।

গত ৭ জানুয়ারি একটি জাতীয় দৈনিকে‘কুমিল্লার বাঙ্গরা : বোনকে ধর্ষণ ভাইকে কোপ থানায় সালিশ’ শীর্ষক প্রতিবেদন প্রকাশ হয়। এই প্রতিবেদনটি আদালতের নজরে আনেন আইনজীবী মুজিবুর রহমান।

প্রকাশিত ওই প্রতিবেদনের বলা হয়, ২৩ ডিসেম্বর গ্রামের পাশে একটি ব্রিক ফিল্ডে প্রতিবন্ধী মেয়েকে ফুঁসলিয়ে নিয়ে গিয়ে যৌন নির্যাতন করে প্রতিবেশী নজরুল (৩০)। সে ওই গ্রামের কুদ্দুছ মিয়ার ছেলে। এ সময় স্থানীয় কয়েক যুবক বখাটে নজরুলকে হাতেনাতে ধরে। কিন্তু প্রভাবশালী হওয়ায় তারা কোনো ব্যবস্থা নিতে পারেনি। পর দিন শনিবার প্রতিবন্ধীর ভাই নিজাম উদ্দিন ঘটনা শুনে নজরুলের বাড়িতে গিয়ে প্রতিবাদ জানান। তখন তাকে দা দিয়ে কুপিয়ে মারাত্মকভাবে আহত করে নজরুল। আহত নিজামকে স্থানীয় হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/৯ জানুয়ারি ২০১৭/মেহেদী/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়