ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

হজযাত্রীদের ফি মার্কেন্টাইল ব্যাংকে পরিশোধ করা যাবে

আশরাফ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:১০, ২৩ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
হজযাত্রীদের ফি মার্কেন্টাইল ব্যাংকে পরিশোধ করা যাবে

নিজস্ব প্রতিবেদক : চলতি বছর পবিত্র হজে গমণেচ্ছু হজযাত্রীরা মার্কেন্টাইল ব্যাংকের সব শাখায় অনলাইনের মাধ্যমে প্রাক-নিবন্ধন ও অন্যান্য ফি পরিশোধ করতে পারবেন।

এ লক্ষ্যে সোনালী ব্যাংক লিমিটেড ও মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড এর মধ্যে সমঝোতা স্মারক সই হয়েছে।

বৃহস্পতিবার মার্কেন্টাইল ব্যাংকের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, সোনালী ব্যাংক লিমিটেড ও মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড এর মধ্যে সম্প্রতি হজ-২০১৭ এর প্রাক-নিবন্ধন ফি ও অন্যান্য চার্জ আদায় সংক্রান্ত- একটি সমঝোতা স্মারক সই হয়েছে।

সোনালী ব্যাংকের মহাব্যবস্থাপক ও সিএফও সুভাষ চন্দ্র দাস এবং মার্কেন্টাইল ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও আন্তর্জাতিক বিভাগের প্রধান শামীম আহম্মদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে উক্ত সমঝোতা স্মারকে সই করেন।

এ সমঝোতা স্মারকের আওতায় সরকারি ও বেসরকারি উভয় ব্যবস্থাপনায় ২০১৭ সালে পবিত্র হজে গমণেচ্ছু হজযাত্রীরা মার্কেন্টাইল ব্যাংকের সব শাখায় অনলাইনের মাধ্যমে প্রাক-নিবন্ধন ও অন্যান্য চার্জ পরিশোধ করতে পারবেন।

উল্লেখ, সোনালী ব্যাংক লিমিটেড পবিত্র হজের প্রাক-নিবন্ধন ও অন্যান্য চার্জ আদায়ের লক্ষ্যে ধর্মবিষয়ক মন্ত্রণালয় কর্তৃক মনোনীত লিড ব্যাংক হিসেবে দায়িত্ব পালন করবে।

চুক্তি সই অনুষ্ঠানে সোনালী ব্যাংকের ডিএমডি সরদার নূরুল আমীন, ধর্ম মন্ত্রণালয়ের সিনিয়র সহকারি সচিব আবুল হাসান, মার্কেন্টাইল ব্যাংকের এফএভিপি তপন জেমস রোজারিও, বিজনেস অটোমেশন লিমিটেড এর পরিচালক শোয়েব আহমেদ মাসুদসহ আরো ২৪টি ব্যাংকের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



রাইজিংবিডি/ঢাকা/২৩ ফেব্রুয়ারি ২০১৭/আশরাফ/হাসান/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়