ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ওয়ালটনকে পুরস্কৃত করল আর্মড পুলিশ

হাসান মাহামুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২২, ২৭ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটনকে পুরস্কৃত করল আর্মড পুলিশ

আইজিপি একেএম শহীদুল হকের কাছ থেকে পুরষ্কার গ্রহণ করছেন ওয়ালটন গ্রুপের সিনিয়র অ্যাডিশনাল ডিরেক্টর মোহাম্মদ শাহজাদা সেলিম

নিজস্ব প্রতিবেদক : আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) পক্ষ থেকে শৃঙ্খলপূর্ণ প্রতিষ্ঠান এবং বন্ধুত্বপূর্ণ সর্ম্পকের কারণে পুরস্কৃত করা হয়েছে বাংলাদেশের শীর্ষ ইলেকট্রনিক্স, ইলেকট্রিক্যাল ও হোম অ্যাপ্লায়েন্সেস প্রস্তুতকারি প্রতিষ্ঠান ওয়ালটনকে।

আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) অধীন ইউনিটগুলোর সম্মিলিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০১৬-এর পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে ওয়ালটনকে এই পুরস্কার প্রদান করা হয়।

উত্তরাস্থ এপিবিএন মাঠে রোববার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার তুলে দেন বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) এ কে এম শহীদুল হক বিপিএম, পিপিএম।

ওয়ালটন গ্রুপের সম্মানিত পরিচালক এস এম মাহবুবুল আলমের পক্ষে পুরস্কার গ্রহণ করেন গ্রুপের সিনিয়র অ্যাডিশনাল ডিরেক্টর মোহাম্মদ শাহজাদা সেলিম।

এ সময় পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) সভানেত্রি শামসুন্নাহার রহমান, এপিবিএন’র অতিরিক্ত আইজিপি সিদ্দিকুর রহমান বিপিএম, ডিআইজি আবু মুসা মোহাম্মদ ফখরুল ইসলাম খানসহ ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা, আমন্ত্রিত অতিথি এবং অন্যান্য পুলিশ সদস্য উপস্থিত ছিলেন।

এর আগে রোববার বিকেলে উত্তরাস্থ এপিবিএন মাঠে এ ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়। এতে এপিবিএন-এর ১২টি ইউনিট, স্পেশাল প্রটেকশন ব্যাটালিয়নের (এসপিবিএন) ২টি ইউনিট এবং এপিবিএন-এর দুটি ট্রেনিং সেন্টারের খেলোয়াড়রা অংশ নেন।

প্রতিযোগিতায় দৌড়, লং জাম্প, হাই জাম্প, গোলক নিক্ষেপ, বর্ষা নিক্ষেপ, বালিশ যুদ্ধ, বেলুন ফোটানো, পিলো পাসিং, স্কিপিং, যেমন খুশী তেমন সাজো, অবসরপ্রাপ্ত কর্মকর্তাদের জন্য হাঁটা প্রতিযোগিতা এবং শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতাসহ ২৬টি ইভেন্টে মোট তিন শতাধিক খেলোয়াড় অংশ নেন।

প্রধান অতিথি, বিশেষ অতিথি এবং অন্যান্য অতিথি প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ খেলা উপভোগ করেন। পরে প্রধান অতিথি এবং বিশেষ অতিথি বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

প্রসঙ্গত, দেশের শীর্ষ ইলেকট্রনিক্স, ইলেকট্রিক্যাল ও হোম অ্যাপ্লায়েন্সেস প্রস্তুতকারি প্রতিষ্ঠান ওয়ালটনের সঙ্গে শুরু থেকেই বাংলাদেশ পুলিশের বন্ধুত্বপূর্ণ সর্ম্পক বিদ্যমান।



রাইজিংবিডি/ঢাকা/২৭ ফেব্রুয়ারি ২০১৭/হাসান/এনএ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়