ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ওয়ালটনে রবি-এয়ারটেল গ্রাহকদের জন্য বিশেষ অফার

অগাস্টিন সুজন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২৬, ১১ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটনে রবি-এয়ারটেল গ্রাহকদের জন্য বিশেষ অফার

নিজস্ব প্রতিবেদক : দেশের শীর্ষ ব্র্যান্ড ওয়ালটনের স্মার্টফোন ক্রয়ে বিশেষ বান্ডেল অফার পাচ্ছেন মোবাইল ফোন অপারেটর রবি ও এয়ারটেল গ্রাহকরা।

৩ হাজার ৬৯০ টাকা থেকে ১৪ হাজার ৯৯০ টাকা পর্যন্ত দামের ছয়টি মডেলের ওয়ালটন স্মার্টফোন ক্রয়ে রবি ও এয়ারটেলের গ্রাহকরা এই অফারটি উপভোগ করতে পারছেন।

ওয়ালটন গ্রুপের সেলুলার ফোন ডিপার্টমেন্ট সূত্র জানায়, ওয়ালটনের প্রিমো ই এইট, প্রিমো ই এইট প্লাস, প্রিমো এফ সেভেন, প্রিমো জিএফ ফাইভ মডেলের স্মার্টফোনের সঙ্গে গ্রাহকরা ২ হাজার টাকা সমমূল্যের ভয়েস ও ডাটা পাচ্ছেন। আর ৩ হাজার টাকা সমমূল্যের ভয়েস ও ডাটা পাওয়া যাচ্ছে ওয়ালটনের প্রিমো আরএক্স ফাইভ ও প্রিমো এস ফাইভ মডেলের স্মার্টফোন ক্রয়ে।

দুই হাজার টাকা সমমূল্যের ভয়েস ও ডাটায় অন্তর্ভুক্ত ৩৯০ মিনিট বোনাস টক টাইম (অন নেট-রবি/এয়ারটেল), ১৫০ মিনিট বোনাস টক টাইম (অফ নেট- রবি/এয়ারটেল থেকে অন্য অপারেটরে) এবং ৯ জিবি ডাটা। বোনাসটি তিন মাসে সমান ভাগ করে প্রদান করা হবে।

তিন হাজার টাকা সমমূল্যের ভয়েস ও ডাটায় অন্তর্ভুক্ত ৩৯০ মিনিট বোনাস টক টাইম (অন নেট-রবি/এয়ারটেল), ১৫০ মিনিট বোনাস টক টাইম (অফ নেট- রবি/এয়ারটেল থেকে অন্য অপারেটরে) এবং ১৫ জিবি ডাটা। এই বোনাসটিও তিন মাসে সমান ভাগে ভাগ করে দেওয়া করা হবে।

বাংলাদেশের যে কোনো ওয়ালটন প্লাজা, মোবাইল ব্র্যান্ড আউটলেট এবং রবির সেলস পয়েন্ট থেকে উপরোক্ত ছয় মডেলের ওয়ালটন স্মার্টফোন ক্রয়ে এই অফার পাওয়া যাবে। রবি বা এয়ারটেলের (প্রিপেইড ও এসএমই) গ্রাহকরা নতুন বা পুরাতন সব ধরনের সংযোগেই এই অফারটি উপভোগ করতে পারবেন। এছাড়া, ইএমআই ও কিস্তি সুবিধায় ফোন কেনার ক্ষেত্রেও এই অফারটি প্রযোজ্য হবে।

এ প্রসঙ্গে ওয়ালটন গ্রুপের সিনিয়র ডেপুটি ডিরেক্টর (সেলুলার ফোন ডিপার্টমেন্ট) মোহাম্মদ মাহমুদুল হাসান বলেন, আমাদের লক্ষ্য সবসময়ই গ্রাহকের হাতে সর্বোচ্চ মানসম্পন্ন সেরা পণ্য তুলে দেওয়া। স্মার্টফোন ক্রেতারা যাতে সাশ্রয়ী দামে সব ধরনের অত্যাধুনিক ফিচার পান সেদিকে আমরা সর্বোচ্চ গুরুত্ব দেই।

তিনি জানান, দেশে অল্প কিছুদিনের মধ্যে ফোরজি সেবা চালু হবে। তাই ওয়ালটন ফোরজি সুবিধার হ্যান্ডসেট নিয়ে এসেছে যাতে শুরু থেকেই গ্রাহকরা এই সুবিধা গ্রহণ করতে পারেন। ভবিষ্যতে আরো নতুন নতুন ফিচারযুক্ত মোবাইল হ্যান্ডসেট গ্রাহকদের হাতে তুলে দেওয়ার পরিকল্পনার কথাও উল্লেখ করেন তিনি।

ওয়ালটন প্রিমো ই এইট, প্রিমো ই এইট প্লাস, প্রিমো এফ সেভেন ও প্রিমো জিএফ ফাইভ মডেলের স্মার্টফোনের দাম যথাক্রমে ৩ হাজার ৬৯০, ৪ হাজার ২৯০, ৪ হাজার ৮৯০ এবং ৫ হাজার ১৯০ টাকা। আর প্রিমো আরএক্স ফাইভ ও এস ফাইভ মডেলের স্মার্টফোন দুটির দাম যথাক্রমে ১০ হাজার ৯৯০ ও ১৪ হাজার ৯৯০ টাকা।

উল্লেখ্য, দেশের শীর্ষ ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স ও আইটি পণ্য প্রস্তুতকারক ও বাজারজাতকারী প্রতিষ্ঠান ওয়ালটন গ্রাহকদের জন্য প্রতিনিয়ত বাজারে ছাড়ছে উচ্চ গুণগতমান ও অত্যাধুনিক ফিচারসমৃদ্ধ নতুন নতুন মডেলের স্মার্টফোন।

একইসঙ্গে আইএসও সনদপ্রাপ্ত সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেমের আওতায় সারা দেশব্যাপী দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা গ্রাহকদের দোরগোড়ায় পৌঁছে দেওয়া হচ্ছে।




রাইজিংবিডি/ঢাকা/১১ মার্চ ২০১৭/সুজন/এনএ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়