ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

‘ব্যক্তি ও প্রশাসন চাইলে শিল্পপ্রতিষ্ঠান গড়ে ওঠে’

বাদল সাহা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১১, ১৮ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘ব্যক্তি ও প্রশাসন চাইলে শিল্পপ্রতিষ্ঠান গড়ে ওঠে’

গোপালগঞ্জ প্রতিনিধি : আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও গোপালগঞ্জ-২ আসনের সাংসদ শেখ ফজলুল করিম সেলিম বলেছেন, কোনো জেলার সাধারণ লোক ও জেলা প্রশাসন উভয়ে চাইলে সেই জেলায় শিল্পপ্রতিষ্ঠান গড়ে ওঠে। গোপালগঞ্জ শিল্পপ্রতিষ্ঠান নির্মাণ করলে সহজে মোংলা পোর্ট ব্যবহার করা যাবে। এতে ব্যবসায়ীরা বেশি লাভবান হবেন।

শনিবার দুপুরে গোপালগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি আয়োজিত দেড় মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, গোপালগঞ্জে শিল্প-কারখানা হলে এ জেলার ব্যবসায়ী ও বেকার যুবক লাভবান হবেন। এ কারণে তিনি দেশ-বিদেশের উদ্যোক্তাদের গোপালগঞ্জে এসে শিল্প-কল-কারখানা স্থাপনের আহ্বান জানান।

গোপালগঞ্জ চেম্বার সভাপতি কাজী জিন্নাত আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে জেলা প্রশাসক মোহাম্মদ মোকলেসুর রহমান সরকার, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান চৌধুরী এমদাদুল হক, এফবিসিসিআই-এর পরিচালক শেখ ফজলে ফাহিম, পুলিশ সুপার মুহাম্মদ সাঈদুর রহমান খান, গোপালগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শেখ লুৎফর রহমান বাচ্চু, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুব আলী খান প্রমুখ বক্তব্য রাখেন।



রাইজিংবিডি/গোপালগঞ্জ/১৮ মার্চ ২০১৭/বাদল সাহা/রিশিত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়