ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

মেট্রোসেম টেকনোলজির সঙ্গে এলজি মোবাইলের পার্টনারশিপ

রাফি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৫০, ২৭ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মেট্রোসেম টেকনোলজির সঙ্গে এলজি মোবাইলের পার্টনারশিপ

নিজস্ব প্রতিবেদক : দেশের বাজারে এলজি মোবাইল ফোনের বাজারজাতকরণকে সফল করতে মেট্রোসেম টেকনোলজি লিমিটেডের সঙ্গে একটি ডিস্ট্রিবিউশন পার্টনারশিপ চুক্তি স্বাক্ষর হয়েছে।

সম্প্রতি ঢাকার ওয়েস্টিনে বিশ্বের সেরা ইলেক্ট্রনিকস ব্র্যান্ড এলজি ইলেক্ট্রনিকস মেট্রোসেম টেকনোলজি লিমিটেডের সঙ্গে এ চুক্তি স্বাক্ষর হয়।

এ সময় এলজি ইলেকট্রনিক বাংলাদেশ ব্রাঞ্চ অফিসের ম্যানেজিং ডিরেক্টর এডওয়ার্ড কিম, মেট্রোসেম টেকনোলজি লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর শহীদুল্লাহ এবং কোম্পানি দুটির উচ্চপদস্থ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এডওয়ার্ড কিম বলেন, এলজি ইলেক্ট্রনিক বিশ্ববাজারে তাদের মোবাইল ফোন সেরা অবস্থানে নিয়ে যেতে বদ্ধ পরিকর। আর এই উদ্দেশ্য অর্জন করতে বাংলাদেশের বাজারে মেট্রোসেম টেকনোলজি লিমিটেডেকে ন্যাশনাল ডিস্ট্রিবিউটর হিসেবে মনোনয়ন করে তাদের সঙ্গে আমরা ঐক্যবদ্ধ হলাম।

বাংলাদেশে এলজি মোবাইল ফোনের বাজারজাতকরণের সুযোগ দেওয়ার জন্য এলজি কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান মেট্রোসেম গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর মো. শহীদুল্লাহ। তিনি গ্রাহকদের এলজির নতুন নতুন ফোনের সঙ্গে  সৃজনশীল অভিজ্ঞতা প্রদান করার অভিপ্রায় প্রকাশ করেন।

এলজি কনজিউমার ইলেক্ট্রনিকসের হেড মাহমুদুল হাসান, মেট্রোসেম টেকনোলজি লিমিটেডের সিইও মো. আব্দুর রউফ, মেট্রোসেম টেকনোলজি লিমিটেডের অপারেশন ডিরেক্টর জহিরুল ইসলাম এবং মো. রাফিক উল্লাহ তাদের পৃথক পৃথক বক্তব্যে এলজি মোবাইল ফোনকে বাংলাদেশের বাজারে সফল অবস্থানে নিয়ে যাওয়ার লক্ষ্যে ঐক্যবদ্ধ হয়ে একাগ্রতার সঙ্গে কাজ করার কথা বলেছেন। বিজ্ঞপ্তি।



রাইজিংবিডি/ঢাকা/২৭ মে ২০১৭/রাফি/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়