ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

শ্রমিক কল্যাণ তহবিলে গ্রামীণফোনের ১৯ কোটি টাকা জমা

মোহাম্মদ নঈমুদ্দীন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২০, ৩১ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শ্রমিক কল্যাণ তহবিলে গ্রামীণফোনের ১৯ কোটি টাকা জমা

সচিবালয় প্রতিবেদক : সরকারের শ্রমিক কল্যাণ ফাউন্ডেশন তহবিলে লভ্যাংশের প্রায় সাড়ে ১৯ কোটি টাকা জমা দিয়েছে গ্রামীণফোন লিমিডেট।

বুধবার দুপুরে সচিবালয়ে কোম্পানির প্রধান মানবসম্পদ কর্মকর্তা কাজী মুহাম্মদ শাহেদের নেতৃত্বে একটি প্রতিনিধিদল শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মো. মুজিবুল হকের সঙ্গে দেখা করে তার হাতে ১৯ কোটি ৪২ লাখ ৬২ হাজার ৭৯১ টাকার চেক হস্তান্তর করেন।

এ সময় বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফাউন্ডেশনের মহাপরিচালক ড. আনিসুল আউয়াল, মন্ত্রণালয়ের যুগ্মসচিব খন্দকার মোস্তান হোসেন, গ্রামীণফোন লিমিটেডের প্রধান করপোরেট বিষয়ক কর্মকর্তা মাহমুদ হোসেন এবং জিএম ইমতিয়াজ উদ্দিন নাফিজ ইকবাল উপস্থিত ছিলেন।

মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ আকতারুল ইসলাম স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফাউন্ডেশন আইন অনুযায়ী গ্রামীণফোনের ২০১৬ সালের মোট লাভের ৫ শতাংশের এক-দশমাংশ পরিমাণ অর্থ শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের শ্রমিক কল্যাণ ফাউন্ডেশন তহবিলে জমা দিয়েছে।

গ্রামীণফোন লি. গত ২০১৩ সাল থেকে শ্রমিকদের কল্যাণে ব্যয়ের নিমিত্তে প্রতিবছর লভ্যাংশের নির্দিষ্ট পরিমাণ অর্থ বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফাউন্ডেশন তহবিলে প্রদান করে আসছে। এ পর্যন্ত গত চার বছরে সরকারের এই তহবিলে মোট ৭০ কোটি ৩৬ লাখ ৬৭ হাজার ৩৪২ টাকা প্রদান করেছে।



রাইজিংবিডি/ঢাকা/৩১ মে ২০১৭/নঈমুদ্দীন/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়