ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বাংলাদেশ প্রতিদিন-ওয়ালটন কুইজে এলইডি টিভি জিতলেন প্রান্ত

শাহ মতিন টিপু || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৪১, ৩০ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বাংলাদেশ প্রতিদিন-ওয়ালটন কুইজে এলইডি টিভি জিতলেন প্রান্ত

ডেস্ক রিপোর্ট : জমজমাট অনুষ্ঠানের মধ্য দিয়ে গতকাল বাংলাদেশ প্রতিদিনের কনফারেন্স রুমে অনুষ্ঠিত হলো বাংলাদেশ প্রতিদিন-ওয়ালটন কুইজ প্রতিযোগিতার ড্র। আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি উপলক্ষে এই প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল।

ড্র অনুষ্ঠানের দৃশ্যপটও ছিল বেশ চমৎকার।টেবিলে ছড়িয়ে আছে লাখ লাখ কুপন । আর সেখান থেকে বিজয়ীদের বেছে নিচ্ছেন আমন্ত্রিত অতিথিরা। ড্র অনুষ্ঠানকে ঘিরে ছড়িয়ে পড়েছিল এক চাঞ্চল্যকর আবেশ।

বাংলাদেশ জাতীয় মহিলা ক্রিকেট দলের অধিনায়ক রুমানা আহমেদ এবং জাতীয় দলের ক্রিকেটার এনামুল হক জুনিয়র এই অনুষ্ঠানে উপস্থিত থেকে বিজয়ী কুপন উত্তোলন করেন।

কুইজ প্রতিযোগিতায় পূর্ব ঘোষণা অনুযায়ী ৮টি ক্যাটাগরিতে মোট ২০টি পুরস্কারের জন্য ড্র অনুষ্ঠিত হয়। এর মধ্যে প্রথম পুরস্কার একটি ওয়ালটন এলইডি টিভি (৪৯ ইঞ্চি) জিতে নিয়েছেন শেখদীর প্রান্ত।

ড্র অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম বলেন, ‘বাংলাদেশ প্রতিদিন পরিবারের সঙ্গে ওয়ালটনের গভীর সম্পর্ক রয়েছে। আমরা সব সময়ই এমন কুইজের আয়োজন করে থাকি। ’ কুইজ প্রতিযোগিতাকে দারুণ সফল উল্লেখ করে তিনি বলেন, ‘আমাদের সামনে আজকের কুপনগুলোই বলছে খেলার প্রতি এদেশের মানুষের আগ্রহ কতটা। এর মধ্য দিয়ে পাঠকদের সঙ্গে আমাদের সম্পৃক্ততা অনেক বেড়ে যায়। ’ তিনি আগামী দিনেও এমন আয়োজন অব্যাহত রাখার ঘোষণা দেন।

জাতীয় দলের ক্রিকেটার এনামুল হক জুনিয়র বলেন, ‘এই ধরনের আয়োজন খুবই ভালো। এমন আয়োজন আমাদের ক্রিকেটকে এগিয়ে নিতে সাহায্য করবে। ’

বাংলাদেশ মহিলা ক্রিকেট দলের অধিনায়ক রুমানা আহমেদ বলেন, ‘এই ধরনের একটি দারুণ আয়োজনের জন্য বাংলাদেশ প্রতিদিন ও ওয়ালটনকে ধন্যবাদ জানাই। ’

ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে বক্তব্য রাখেন ওয়ালটনের পিআর অ্যান্ড মিডিয়া বিভাগের নির্বাহী পরিচালক মো. হুমায়ুন কবীর । তিনি বলেন, ‘আমরা সব সময়ই বাংলাদেশ প্রতিদিনের সঙ্গে এই ধরনের কুইজের আয়োজন করে থাকি। ভবিষ্যতেও করব। ’

কুইজ প্রতিযোগিতার আয়োজনকে সফল হিসেবে উল্লেখ করে তিনি বলেন, ‘আমাদের সবচেয়ে বড় সফলতা হলো পাঠকদের পাঠানো এই লাখ লাখ কূপন। যারা কষ্ট করে এগুলো পাঠিয়েছে তাদেরকে অসংখ্য ধন্যবাদ। ’

এছাড়াও ড্র অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রতিদিনের যুগ্ম সম্পাদক আবু তাহের, উপসম্পাদক মাহমুদুল হাসান, প্রধান বার্তা সম্পাদক মাশুক চৌধুরী, বার্তা সম্পাদক কামাল মাহমুদ, প্রধান প্রতিবেদক মঞ্জুরুল ইসলাম। অনুষ্ঠানটি সঞ্চালকের দায়িত্বে ছিলেন জি এম ও হেড অব মার্কেটিং মাসুদুর রহমান।

কুইজে বিজয়ীরা হলেন -

প্রথম পুরস্কার (ওয়ালটন এলইডি টিভি-৪৯ইঞ্চি) : প্রান্ত, শেখদী।

দ্বিতীয় পুরস্কার (ওয়ালটন এয়ার কন্ডিশনার-১.৫ টন) : মুনিয়া, খিলক্ষেত, ঢাকা।

তৃতীয় পুরস্কার (ওয়ালটন রেফ্রিজারেটর-১২.৫ সিএফটি) : শরীফুল ইসলাম, ধানমন্ডি।

চতুর্থ পুরস্কার (ওয়ালটন এলইডি টিভি-৩২ ইঞ্চি) : স্মৃতি, কোনাপাড়া, ঢাকা।

পঞ্চম পুরস্কার (ওয়ালটন মাইক্রোয়েভ ওভেন) : মোহনা, ডেমরা, ঢাকা।

ষষ্ঠ পুরস্কার (ওয়ালটন স্মার্ট ফোন-৫টি) : ১. বিপ্লব, মাদারীপুর ২. মমতাজ, রামগতি ৩. ফাতেমা আক্তার, যাত্রাবাড়ী, ঢাকা ৪. আলিফ, নড়িয়া, শরিয়তপুর ৫. মো. হাসান, জুরাইন, ঢাকা।

সপ্তম পুরস্কার (ওয়ালটন টেবিল ফ্যান-৫টি) : ১. ডলি আক্তার, মাদারীপুর ২. মো. ইব্রাহীম, ময়মনসিংহ ৩. ফরিদ, রামগঞ্জ ৪. পারুল, পটুয়াখালী ৫. আসিফ, গাজীপুর।

অস্টম পুরস্কার (ওয়ালটন রাইস কুকার-৫টি) : ১. আবদুস সাত্তার, পটুয়াখালী ২. মিতু, রামগঞ্জ ৩. আলিফ, শরিয়তপুর ৪. ইসমাইল হোসেন, নোয়াখালী ৫. নিঘাত সুলতানা, মগবাজার, ঢাকা।



রাইজিংবিডি/ঢাকা/৩০ জুলাই ২০১৭/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়