ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

আজ শেষ হচ্ছে স্মার্টফোন ও ট্যাব মেলা

মনিরুল হক ফিরোজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:০৫, ৫ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আজ শেষ হচ্ছে স্মার্টফোন ও ট্যাব মেলা

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : অত্যাধুনিক স্মার্টফোন ক্রয়ে অভাবনীয় মূল্যছাড় ও উপহার পেতে ঢাকায় চলমান স্মার্টফোন মেলার শেষমুহূর্তে ক্রেতারা সারিবদ্ধ হচ্ছেন তাদের পছন্দের প্রতিষ্ঠানের স্টলে।

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শনিবার সকাল থেকেই মেলার প্রবেশমুখে দেখা যায় দর্শনার্থীদের ভিড়। গত বৃহস্পতিবার থেকে শুরু হওয়া প্রযুক্তি পণ্য নিয়ে দেশের সবচেয়ে বড় আয়োজন টেকশহর স্মার্টফোন ও ট্যাব এক্সপোর পর্দা নামবে আজ শনিবার, রাত ৮টায়।

মেলার প্রথম দুইদিন আশানুরূপ বেচাকেনায় খুশি অংশগ্রহণকারী প্রতিষ্ঠানসমূহ। বাজার মূল্যের চেয়ে কমদামে অত্যাধুনিক মুঠোফোন পেয়ে খুশি মনে বাড়ি ফিরছেন ক্রেতারা।

শনিবার সকালে প্রযুক্তি প্রতিষ্ঠান নকিয়ার স্টলে দীর্ঘ লাইন দেখা যায়। ক্রেতাদের সঙ্গে কথা বলে জানা যায়, দীর্ঘদিন পরে নকিয়ার ফোন প্রদর্শনীতে পাওয়ায় আগ্রহ রয়েছে এই ব্র্যান্ডের স্মার্টফোনে।

মেলার প্রথমদিন থেকেই পরাবাস্তব প্রযুক্তির বিশেষ যন্ত্রে দর্শনার্থীদের ভিন্ন রকমের অভিজ্ঞতা দিচ্ছে স্যামসাং। ঢাকার যাত্রাবাড়ি এলাকা থেকে কলেজ ছাত্র তামজিদ রোশান মেলায় এসেছে তার বোন লামিয়া আহসান কান্তার সঙ্গে। পত্রিকায় ভিআর গেমিং চেয়ার সম্পর্কে জেনে মেলায় এসেছে অভিজ্ঞতা নিতে। তামজিদ রোশান বলেন, আমরা সারাবছর অপেক্ষায় থাকি স্মার্টফোন মেলার জন্য। কারণ এখানে সকল ব্র্যান্ডের স্মার্টফোন এক জায়গায় পাওয়া যায়। আর কমদামে ফোন কেনার পাশাপাশি উপহার পাওয়ার মজাই আলাদা।

মেলার সমন্বক নাহিদ হাসনাইন সিদ্দিকী জানান, প্রথম দিন থেকেই মেলায় দর্শনার্থীদের উপস্থিতি অভাবনীয়। দেশের মানুষ সবসময় নিজেকে হালনাগাদ প্রযুক্তির সঙ্গে সংযুক্ত রাখতে চায়। তাদের জন্য এক্সপো মেকারের এই আয়োজন।

মেলায় স্যামসাং, হুয়াওয়ে, সিম্ফনি, উই, অপ্পো, শাওমি, সনি, আসুস জেনফোন, নকিয়া, লাভা, মাইক্রোম্যাক্স, লেনোভো, ডিসিএল, উইনম্যাক্স, গ্যাজেট অ্যান্ড গ্যাজেট, ডিটেল, এডাটা, আজকের ডিলসহ বিভিন্ন ব্র্যান্ড ও প্রতিষ্ঠান অংশগ্রহণ করেছে।

মেলা উপলক্ষে স্মার্টফোন ও ট্যাব এক্সপোর অফিসিয়াল ফেসবুক পেজে (https://www.facebook.com/STExpo) ‘স্মার্ট চ্যাম্প কুইজ কনটেস্ট’-এর আয়োজন করা হয়েছে। এতে বিজয়ীরা হুয়াওয়ে, মাইক্রোম্যাক্স, লাভা ও লেনোভোর পক্ষ থেকে আকর্ষণীয় পুরস্কার জিততে পারবেন। এছাড়াও মেলায় ‘সেলফি বাজ কুইজ কনটেস্ট’-এ পুরস্কার জেতার সুযোগ রয়েছে। যার স্পন্সর হিসেবে রয়েছে সিম্ফনি মোবাইল।
 

 

 

রাইজিংবিডি/ঢাকা/৫ আগস্ট ২০১৭/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়