ঢাকা, রবিবার, ৭ কার্তিক ১৪২৪, ২২ অক্টোবর ২০১৭
Risingbd
সর্বশেষ:

‘কর্মসংস্থান সৃষ্টিতে সহায়ক ভূমিকা রাখছে ওয়ালটন’

মোমেনুর রশিদ সাগর : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৮-০৫ ২:০৮:১২ পিএম     ||     আপডেট: ২০১৭-০৯-০৩ ৯:৩০:১৫ পিএম

মোমেনুর রশিদ সাগর, গাইবান্ধা : প্রশিক্ষণপ্রাপ্ত বেকার নারী-পুরষদের কর্মসংস্থান সৃষ্টি ও দেশের মানুষের সার্বিক জীবন মান উন্নয়নে ওয়ালটন কাজ করে যাচ্ছে বলে উল্লেখ করেছেন ওয়ালটন গ্রুপের কর্পোরেট মার্কেটিং বিভাগের ইনচার্জ খন্দকার আবুল কালাম আজাদ।

শনিবার সকালে গাইবান্ধা শহরে পাবলিক লাইব্রেরিতে অনুষ্ঠিত কর্মসংস্থান বিষয়ক এক সমাবেশে তিনি এ কথা উল্লেখ করেন।

তিনি বলেন, ‘ওয়ালটন একমাত্র দেশীয় কোম্পানি যারা দেশে ফ্রিজ, টিভি ও এসি উৎপাদনের পাশাপাশি কম্প্রেসার, এলইডি টিভির প্যানেল, সুইচ-সকেট, লাইট ও লিফট তৈরি করছে। এছাড়া ওয়ালটন দেশে মোবাইল ফোন ও ল্যাপটপ তৈরির উদ্যোগ নিয়েছে।’

তিনি আরো বলেন, ‘সহজ ও দীর্ঘমেয়াদী কিস্তি সুবিধায় প্রতিটি ঘরে পৌঁছে দিচ্ছে বাংলাদেশের তৈরি ওয়ালটন ব্র্যান্ডের উন্নত প্রযুক্তির ইলেট্রনিক্স ও ইলেকট্রিক পণ্য। এছাড়া প্রতিনিয়ত ওয়ালটনে কর্মী নিয়োগের ফলে দেশে বেকারত্ব দূরীকরণ এবং জিডিপি প্রবৃদ্ধিতে অগ্রনী ভূমিকা রাখছে ওয়ালটন।


সমাবেশে উপস্থিত সকলেই ওয়ালটন পণ্যের ভূয়সী প্রশংসা করেন।

সমাবেশে গণউন্নয়ন কেন্দ্র তাদের সকল শাখার লক্ষাধিক সদস্যের মধ্যে ওয়ালটনের পণ্য বিতরণের উদ্যোগ গ্রহণের ইচ্ছা প্রকাশ করে। এছাড়াও গণউন্নয়ন কেন্দ্র হতে প্রশিক্ষণপ্রাপ্ত শিক্ষার্থীদের মধ্যে ওয়ালটন পণ্য বিতরণের মাধ্যমে তাদেরকে আত্মনির্ভশীল করার আশাবাদ ব্যক্ত করে।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সুপ্রিমকোর্টের বিচারপতি মুহাম্মদ খুরশিদ আলম সরকার, গাইবান্ধা জেলা প্রশাসক গৌতম চন্দ্র, পুলিশ সুপার মাশরুকুর রহমান খালিদ, পিকেএসএফ-এর ব্যবস্থাপনা পরিচালক (কার্যক্রম) ফজলুুল কাদের, ওয়ালটন গ্রুপের কর্পোরেট মার্কেটিং বিভাগের ওয়াহিদ আহম্মেদ সাদি ও গাইবান্ধা পৌর মেয়ার শাহ মাসুদ জাহাঙ্গীর কবির মিলন।

পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশনের (পিকেএসএফ) সহযোগিতায় স্থানীয় গণ উন্নয়ন কেন্দ্র (গাক) এ সমাবেশের আয়োজন করে।

 

 

রাইজিংবিডি/ঢাকা/৫ আগস্ট ২০১৭/মোমেনুর/শাহনেওয়াজ

Walton
 
   
Marcel