ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বেঙ্গল মিটের অনলাইন কোরবানির হাট

রাফি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩২, ১৯ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বেঙ্গল মিটের অনলাইন কোরবানির হাট

নিজস্ব প্রতিবেদক : তৃতীয়বারের মতো বেঙ্গল মিটের 'অনলাইন কোরবানির হাট' এবারও এসেছে কোরবানি ও গরু সরবরাহের সেবা নিয়ে।

সম্প্রতি পশুপালন ইউনিটের এ জি এম মো. মাসুমুল হক, হেড অব মার্কেটিং এইচ এ ইউ এম মেহেদী সাজ্জাদ ওয়েবসাইটটি আনুষ্ঠানিকভাবে উন্মুক্ত ঘোষণা করেন।

কর্তৃপক্ষ জানিয়েছে, এবারের হাটের প্রধান আকর্ষণ হলো বেঙ্গল মিটের নিজস্ব ফিডলেটে অন্তত তিন মাস থেকে এক বছর পেশাদার ভেটেরিনারি ও পশুপালকের পর্যবেক্ষণে সম্পূর্ণ স্বাস্থ্যকর খাবার ও প্রাকৃতিক উপায়ে পালিত কোরবানির পশু। এর মাধ্যমে ক্রেতারা সম্পূর্ণ স্টেরয়েড মুক্ত, রোগমুক্ত, স্বাস্থ্যবান কোরবানির গরু ঘরে বসে কিনতে পারবে।

ক্রেতারা ওয়েবসাইটেই কোরবানির পশু ও সার্ভিসের অর্ডার দিতে পারবে। নির্দিষ্ট ডেলিভারি চার্জের বিনিময়ে ক্রেতাদের বাসায় পৌঁছে দেওয়া হবে অর্ডার করা পশু। ডেলিভারি ঈদের পাঁচ দিন আগে শুরু হয়ে চলবে ঈদ শুরুর দুই দিন আগ পর্যন্ত। পূর্ণ সেবার আওতায় বেঙ্গল মিট ক্রেতাদের পক্ষ থেকে পশু কোরবানি, নির্ধারিত খাদ্য নিরাপত্তা মানদণ্ড অনুযায়ী মাংস প্রক্রিয়াজাতকরণ ও ফুড গ্রেড প্যাকে প্যাকেট করা থেকে শুরু করে ক্রেতার বাসায় মাংস পৌঁছে দেওয়ার বিশেষ সেবাও প্রদান করছে।

গরু সরবরাহের সেবা শুধুমাত্র ঢাকা, সিলেট, চট্টগ্রাম শহরে প্রযোজ্য আর কোরবানির পূর্ণ সেবা শুধুমাত্র ঢাকা শহরে সরবরাহ করা হবে।

অনলাইন হাটটি ২৬ আগস্ট পর্যন্ত চলবে। এবারও স্বাস্থ্যকর ও রোগমুক্ত কোরবানির পশু সরবরাহ করবে প্রতিষ্ঠানটি।

এবার প্রবাসীরাও পবিত্র ঈদুল আজহার আনন্দ ভাগাভাগি করে নিতে পারবেন তাদের পরিবারের সঙ্গে। বেঙ্গল মিটের অনলাইন সেবার সুবাদে এবার বিদেশে বসেই তারা দেখতে ও বাছাই করতে পারবেন নিজেদের কোরবানির পশু। বিজ্ঞপ্তি।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৯ আগস্ট ২০১৭/রাফি/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়