ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

তুর্কমিনিস্তানগামী বাংলাদেশ কুস্তি দলের শুভকামনায় ওয়ালটন

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৪, ২৯ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
তুর্কমিনিস্তানগামী বাংলাদেশ কুস্তি দলের শুভকামনায় ওয়ালটন

ক্রীড়া প্রতিবেদক : তুর্কমিনিস্তানের আশগাবাদে অনুষ্ঠিত হবে ৫ম এশিয়ান ইনডোর এন্ড মার্শাল গেমস। এই গেমসে অংশ নিবে বাংলাদেশ কুস্তি দল। আজ মঙ্গলবার ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে শুভকামনা জানানো হয়েছে বাংলাদেশ কুস্তি দলকে।

সকালে বাংলাদেশ কুস্তি দলের খেলোয়াড়দের শুভকামনা জানাতে জাতীয় ক্রীড়া পরিষদের পুরাতন ভবনের নিচতলার জিমনেসিয়ামে যান ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর (হেড অব স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) ও সিনিয়র এজিএম মেহরাব হোসেন আসিফ। তারা এই গেমস উপলক্ষ্যে অনুশীলন ক্যাম্পে থাকা ১০ জন খেলোয়াড়দেরকে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে টি-শার্ট, ব্যাগ, জার্সি ও ট্রাকস্যুট দেন।

অনুশীলন ক্যাম্পে ১০ জন খেলোয়াড় থাকলেও তুর্কমিনিস্তান যাবে ৪ জন। তার মধ্যে একজন নারী ও তিনজন পুরুষ কুস্তিগির রয়েছেন।



কুস্তি দলকে শুভকামনা জানিয়ে ওয়ালটন গ্রুপের কর্মকর্তা এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) বলেন, ‘ইসলামিক সলিডারিটি গেমসে কুস্তিতে আমাদের শিরিন ব্রোঞ্জ পদক জিতেছেন। আশা করছি এই গেমসেও কুস্তি দল পদক নিয়ে আসবে। তুর্কমিনিস্তানগামী বাংলাদেশ কুস্তি দলের জন্য ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে শুভকামনা জানাচ্ছি। তারা সুস্থ্যভাবে সেখানে যাক ও ফিরে আসুক সেই কামনা করছি।’

ওয়ালটন গ্রুপের এমন উদ্যোগকে স্বাগত জানিয়েছেন বাংলাদেশ অ্যামেচার রেসলিং ফেডারেশনের কর্মকর্তাগণ। উল্লেখ্য, ২০ আগস্ট ইসলামিক সলিডারিটি গেমসে ব্রোঞ্জ পদকজয়ী শিরিন সুলতানাকে সংবর্ধনা দেয় ওয়ালটন গ্রুপ।




রাইজিংবিডি/ঢাকা/২৯ আগস্ট ২০১৭/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়