ঢাকা, মঙ্গলবার, ২৮ অগ্রহায়ণ ১৪২৪, ১২ ডিসেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

সোনাগাজীতে ওয়ালটনের এক্সক্লুসিভ শো-রুম উদ্বোধন

ফিরোজ আলম : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৯-২৫ ৪:৩৭:১৯ পিএম     ||     আপডেট: ২০১৭-০৯-২৫ ৫:১৩:৫২ পিএম
ওয়ালটনের এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর শো-রুম শিমুল ইলেকট্রনিক্সের উদ্বোধনী অনুষ্ঠানে অতিথিরা 

ডেস্ক রিপোর্ট : ফেনীর সোনাগাজীতে উদ্বোধন করা হয়েছে বাংলাদেশের সর্বাধিক জনপ্রিয় ব্র্যান্ড ওয়ালটনের এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর শো-রুম শিমুল ইলেকট্রনিক্স।

রোববার সোনাগাজী মেইন রোডে (মডেল থানা ও মুক্তিযোদ্ধা ভবনের সামনে) এ শো-রুম উদ্বোধন করেন ওয়ালটনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর ও জনপ্রিয় চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।

নতুন এই শো-রুমে পাওয়া যাচ্ছে বিশ্বের সর্বাধুনিক প্রযুক্তিতে তৈরি ওয়ালটন ব্র্যান্ডের ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স, অটোমোবাইলস এবং হোম অ্যাপ্লায়েন্স পণ্য।

উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সোনাগাজী পৌরসভার মেয়র অ্যাডভোকেট রফিকুল ইসলাম খোকন, সোনাগাজী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হুমায়ুন কবীর, সোনাগাজী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. রুহুল আমিন, সোনাগাজী বাজার বণিক সমিতির সভাপতি মো. নূর নবী, সোনাগাজী পৌরসভার প্যানেল মেয়র মো. শেখ কলিম উল্লাহ, ওয়ালটনের পিআর অ্যান্ড মিডিয়া বিভাগের নির্বাহী পরিচালক মো. হুমায়ুন কবীর, বিপণন বিভাগের এজিএম মো. শাহ শহীদ চৌধুরী, এজিএম মো. তারেকুল হক এবং শিমুল ইলেকট্রনিক্সের স্বত্বাধিকারী মো. নূরুল করিম শিমুলসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উদ্বোধনী অনুষ্ঠানে ইলিয়াস কাঞ্চন বলেন, দেশের ১৬ কোটি মানুষের হৃদয়ের ব্র্যান্ড ওয়ালটন। দেশীয় ব্র্যান্ড হওয়ায় ওয়ালটন দেশের মানুষের চাহিদা ও ক্রয়ক্ষমতার সঙ্গে সামঞ্জস্য রেখে বিশ্বমানসম্পন্ন পণ্য তৈরি করে। এ প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত হওয়ার আগে আমি তাদের পণ্য ব্যবহার করে দেখেছি। ওয়ালটনের তৈরি পণ্য অত্যন্ত মানসম্পন্ন কিন্তু দামে সাশ্রয়ী।

তিনি আরো বলেন, ওয়ালটনের রয়েছে অসংখ্য মডেল ও ডিজাইনের ইলেকট্রনিক্স পণ্যের সমাহার, যা ক্রেতাদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে। দেশের মানুষের চাহিদা মেটানোর পাশাপাশি ‘মেড ইন বাংলাদেশ’খ্যাত ওয়ালটন পণ্যসামগ্রী এখন রপ্তানি হচ্ছে বিশ্বের বিভিন্ন দেশে।

দেশপ্রেমিক সকল নাগরিককে ওয়ালটনসহ দেশে উৎপাদিত পণ্য ব্যবহারের মাধ্যমে দেশকে অর্থনৈতিকভাবে স্বাবলম্বী করার আহ্বান জানান ইলিয়াস কাঞ্চন। বিশ্বমানসম্পন্ন পণ্যসামগ্রী সরবরাহের মাধ্যমে আন্তর্জাতিক বাজারেও ওয়ালটন অতি শিগগিরই শীর্ষস্থানে পৌঁছাবে বলে দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন তিনি। বিজ্ঞপ্তি



রাইজিংবিডি/ঢাকা/২৫ সেপ্টেম্বর ২০১৭/ফিরোজ আলম/রফিক

Walton
 
   
Marcel