ঢাকা, মঙ্গলবার, ৯ কার্তিক ১৪২৪, ২৪ অক্টোবর ২০১৭
Risingbd
সর্বশেষ:

এশিয়ান ট্যুরিজম মেলায় বিমানের টিকিটে ২০ শতাংশ ছাড়

হাসান মাহামুদ : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৯-২৭ ৬:১৩:৪৭ পিএম     ||     আপডেট: ২০১৭-০৯-২৭ ৬:১৩:৪৭ পিএম

নিজস্ব প্রতিবেদক : আগামীকাল বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে এশিয়ান ট্যুরিজম ফেয়ার। এতে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স দেশি-বিদেশি পর্যটকদের উৎসাহিত করতে এবং ভ্রমণপিপাসুদের জন্য ছয়টি আন্তর্জাতিক রুটে ২০ শতাংশ ছাড় দেবে।

বুধবার বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বৃহস্পতিবার ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি, বসুন্ধরায় এ মেলা উদ্বোধন করবেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন। বিমান বাংলাদেশ এয়ারলাইন্স আন্তর্জাতিক এ পর্যটন মেলার ‘এয়ারলাইন পার্টনার’।

এশিয়ান ট্যুরিজম মেলায় আগ্রহীরা বিমানের স্টল থেকে ঢাকা-ব্যাংকক-ঢাকা ১৮ হাজার ৪০০ টাকা, ঢাকা-সিংগাপুর-ঢাকা ২৫ হাজার ৬৪৭ টাকা, ঢাকা-ইয়াগুন-ঢাকা ২৩ হাজার ৮২০ টাকা, ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা ১৯ হাজার ৯৫০ টাকা, ঢাকা-কাঠমান্ডু-ঢাকা ১৪ হাজার ৮৮৫ টাকা এবং ঢাকা-কলকাতা-ঢাকা ১০ হাজার ৬৭৪ টাকায় টিকিট কিনতে পারবেন (প্রদেয় সব করসহ)।

মেলা চলাকালীন বাংলাদেশ থেকে আন্তর্জাতিক অন্যান্য রুটে ১০% ছাড়ে প্রযোজ্য বাজার মূল্যে টিকিট কেনা যাবে। ভিসা/মাস্টার কার্ড এবং রকেট ও বিকাশের মাধ্যমে এবং নগদ মূল্যেও টিকিট কেনা যাবে।

টিকিট কেনার দিন থেকে অবশ্যই ৬ মাস বা ১৮০ দিনের মধ্যে বিদেশগামীদের ভ্রমণে যেতে হবে। প্রতিদিন প্রবেশ টিকিটে র্যা ফল ড্রর মাধ্যমে সৌজন্য টিকিটের ব্যবস্থা থাকবে যেখানে পুরস্কার হিসেবে থাকবে আন্তর্জাতিক রুটের রিটার্ন টিকিট। মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে।

বিশ্ব পর্যটন উৎসব উপলক্ষে বাংলাদেশ ট্যুরিজম বোর্ড ও সাংবাদিক সংগঠন এটিজেএফবি’র যৌথ ব্যবস্থাপনায় ঢাকায় রবীন্দ্র সরোবরে পর্যটন মেলায় জাতীয় পতাকাবাহী বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ‘পাওয়ার্ড বাই’ স্পন্সর হয়েছে।

৩০ সেপ্টেম্বর পর্যন্ত এশিয়ান ট্যুরিজম ফেয়ার চলবে।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৭ সেপ্টেম্বর ২০১৭/হাসান/মুশফিক

Walton
 
   
Marcel