ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

জোড়া খুন : রনির বিরুদ্ধে গাড়িচালকের সাক্ষ্যগ্রহণ

মামুন খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪২, ৮ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জোড়া খুন : রনির বিরুদ্ধে গাড়িচালকের সাক্ষ্যগ্রহণ

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর ইস্কাটনে জোড়া খুনের মামলায় সরকারদলীয় সংসদ সদস্য পিনু খানের ছেলে বখতিয়ার আলম রনির বিরুদ্ধে তারই গাড়ির চালক ইমরান ফকির সাক্ষ্য দিয়েছেন।

রোববার ঢাকার দ্বিতীয় অতিরিক্ত ঢাকা মহানগর দায়রা জজ আদালতের বিচারক আবু সালেহ সালাউদ্দিন এ সাক্ষীর সাক্ষ্য গ্রহণ করেন। সাক্ষ্যগ্রহণ শেষে বিচারক আগামী ১২ অক্টোবর পরবর্তী সাক্ষ্যগ্রহণের দিন ধার্য করেছেন।

এ নিয়ে মামলাটিতে ২৩ জনের সাক্ষ্যগ্রহণ শেষ হয়েছে। শুনানিকালে আসামি বখতিয়ার আলম রনিকে কারাগার থেকে আদালতে হাজির করা হয়।

এদিকে ইমরান ফকির তার জবানবন্দিতে বলেছেন, ২০১৫ সালের এপ্রিলে তিনি আসামি রনির গাড়ি চালাতেন। ঘটনার দিন তিনি আসামি রনিকে নিয়ে সোনারগাঁও থেকে গাড়ি চালিয়ে যাচ্ছিলেন। ওই সময় গাড়িতে তার সঙ্গে টাইগার কামাল, জাহাঙ্গীর ভূঁইয়া ও কামাল মাহমুদ ছিলেন। রাত পৌনে ২টার দিকে গাড়িটি রাজধানীর নিউ ইস্কাটনে আসলে রনি গাড়ি থেকে হাত বের করেন। এরপর তিনি গুলির আওয়াজ শুনতে পান। এরপর গাড়িতে যারা ছিল সবাইকে ডিবি পুলিশ নিয়ে যায়। পরবর্তীতে ওই বছর ১ জুন ইমরান ফকির আদালতে জবানবন্দি প্রদান করেন।

মামলাটিতে ২০১৫ সালের ২১ জুলাই ডিবি পুলিশের এসআই দীপক কুমার দাস রনির বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। গত বছর ৬ মার্চ মামলার এ আসামির অব্যাহতির আবেদন নাকচ করে আদালত অভিযোগ গঠন করেন।

প্রসঙ্গত, ২০১৫ সালের ১৩ এপ্রিল রাজধানীর নিউ ইস্কাটনে একটি কালো রঙের গাড়ি থেকে এলোপাতাড়ি গুলি ছুঁড়লে তাতে অটোরিকশাচালক ইয়াকুব আলী ও রিকশাচালক আবদুল হাকিম আহত হন। পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান।

ওই ঘটনায় নিহত হাকিমের মা মনোয়ারা বেগম অজ্ঞাত পরিচয় কয়েকজনকে আসামি করে রমনা থানায় ১৫ এপ্রিল একটি হত্যা মামলা দায়ের করেন। ওই বছরের ৩০ মে এলিফ্যান্ট রোডের বাসা থেকে এই ঘটনায় জড়িত থাকার সন্দেহে বখতিয়ার আলম রনিকে আটক করে ডিবি পুলিশ। এরপর থেকে তিনি কারাগারেই রয়েছেন।



রাইজিংবিডি/ঢাকা/৮ অক্টোবর ২০১৭/মামুন খান/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়