ঢাকা, সোমবার, ২৭ অগ্রহায়ণ ১৪২৪, ১১ ডিসেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

বাণিজ্য মন্ত্রণালয়ের সাংস্কৃতিক ও কল্যাণ পরিষদের নতুন কমিটি

মোহাম্মদ নঈমুদ্দীন : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-১০-১০ ৬:৩০:৩৪ পিএম     ||     আপডেট: ২০১৭-১০-১০ ৬:৩০:৩৪ পিএম

জ্যেষ্ঠ প্রতিবেদক : বাণিজ্য মন্ত্রণালয়ের সাংস্কৃতিক ও কল্যাণ পরিষদের নির্বাচনে নতুন কমিটি গঠন করা হয়েছে। সম্প্রতি এই কমিটি গঠিত হয় বলে মঙ্গলবার বাণিজ্য মন্ত্রণালয়ের এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়।

২০১৭-২০১৯ সালের জন্য পরিষদের সভাপতি নির্বাচিত হয়েছেন বাণিজ্য মন্ত্রণালয়ের উপ-সচিব এস এম মাসুদুর রহমান। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন বাণিজ্যমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা মো. দিদারুল আলম।

কমিটির অন্যান্য পদে নির্বাচিতরা হলেন সহ-সভাপতি পদে মোহাম্মদ আজিজুল হক, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে মো. জাহাঙ্গীর হোসেন, অর্থ সম্পাদক পদে মো. আব্দুল মজিদ, সাংগঠনিক সম্পাদক পদে মো. মতিউর রহমান, সমাজকল্যাণ ও দপ্তর সম্পাদক পদে মো. সফিক উদ্দিন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে মো. আব্দুস সাত্তার, প্রচার সম্পাদক পদে মো. হাবিবুর রহমান, মহিলা সম্পাদিক পদে মাহবুবা খাতুন, কার্যনির্বাহী সদস্য পদে মো. রেজাউল করীম পাটোয়ারী, মো. সুলতান হোসেন-১, মো. আব্দুল কাদের, মো. আলী আকবর সরকার এবং অনিরুদ্ধ বিশ্বাস।

আগামী ২০১৯ সাল পর্যন্ত নতুন এ পরিষদ দায়িত্ব পালন করবে। পরিষদের নব নির্বাচিত সদস্যরা বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন। এ সময় বাণিজ্যমন্ত্রী তাদের প্রয়োজনীয় সহযোগিতার আশ্বাস দেন।



রাইজিংবিডি/ঢাকা/১০ অক্টোবর ২০১৭/নঈমুদ্দীন/শাহনেওয়াজ

Walton
 
   
Marcel