ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ষষ্ঠবারের মতো সেরা ব্র্যান্ডের পুরস্কার পেল ওয়ালটন রেফ্রিজারেটর

সাইফ বরকতুল্লাহ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৮, ২৮ নভেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ষষ্ঠবারের মতো সেরা ব্র্যান্ডের পুরস্কার পেল ওয়ালটন রেফ্রিজারেটর

দেশের শীর্ষ ইলেকট্রনিক্স ও ইলেকট্রিক্যাল পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান ওয়ালটন আবারো সেরা ব্র্যান্ডের স্বীকৃতি পেয়েছে। এ ব্র্যান্ডের ওয়ালটন রেফ্রিজারেটর ষষ্ঠবারের মতো ‘সেরা রেফ্রিজারেটর ব্র্যান্ড ২০১৭’ -এর পুরস্কার অর্জন করেছে।

গত শনিবার (২৫ নভেম্বর) রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে বিজয়ীদের হাতে এ পুরস্কার তুলে দেওয়া হয়। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে ওয়ালটন রেফ্রিজারেটরের পক্ষে পুরস্কার গ্রহণ করেন ওয়ালটনের অতিরিক্ত পরিচালক ফিরোজ আলম।

বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম এবং কান্তার মিলওয়ার্ড ব্রাউনের যৌথ উদ্যোগে বাংলাদেশব্যাপী সঞ্চালিত একটি ভোক্তা জরিপের ভিত্তিতে এ সম্মাননা প্রদান করা হয়। ষষ্ঠবারের মতো রেফ্রিজারেটর ক্যাটাগরিতে শ্রেষ্ঠত্বের স্বীকৃতি ওয়ালটনের জন্য অনন্য অর্জন।

ওয়ালটনের অতিরিক্ত পরিচালক ফিরোজ আলমকে বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের পক্ষ থেকে সেরা ব্র্যান্ডের ট্রফি তুলে দিচ্ছেন গ্রামীণফোনের প্রধান বিপণন কর্মকর্তা ইয়াসির আজমান

২০০৮ সাল থেকে শুরু হওয়া এ পুরস্কারে দেশের সর্বাধিক প্রিয় ব্র্যান্ডগুলোকে সম্মাননা প্রদান করা হয়। এটি বাংলাদেশের ব্যবসায়িক সম্প্রদায়ের সাফল্যের স্বীকৃতি এবং ব্র্যান্ড বিল্ডিংয়ে তাদের কৃতিত্ব প্রদানের শীর্ষস্থানীয় প্ল্যাটফর্ম।

এ বছর ৩৫টি ক্যাটাগরিতে পুরস্কার দেওয়া হয়। সেরা ব্র্যান্ড নির্বাচনের সঙ্গে সঙ্গে সব মিলে সেরা দশ এবং দেশীয় সেরা দশ ব্র্যান্ড নির্বাচিত করা হয়। -বিজ্ঞপ্তি



রাইজিংবিডি/ঢাকা/২৮ নভেম্বর ২০১৭/সাইফ/এনএ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়