ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

বনানীতে ব্যবসায়ী হত্যার পরিকল্পনাকারী ফের রিমান্ডে

মামুন খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২১, ৯ ডিসেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বনানীতে ব্যবসায়ী হত্যার পরিকল্পনাকারী ফের রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর বনানীতে ব্যবসায়ী সিদ্দিক হোসেন মুন্সী হত্যার মূল পরিকল্পনাকারী হেলাল উদ্দিনকে ফের রিমান্ডে দিয়েছেন আদালত। অস্ত্র মামলায় আদালত তার দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শনিবার রিমান্ড আবেদনের ওপর শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মাহমুদা আক্তার তার রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে দুই দিনের রিমান্ড শেষে হেলাল উদ্দিনকে আদালতে হাজির করে ফের সাতদিনের রিমন্ডের আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা পুলিশের কাউন্টার টেররিজম ইউনিটের পরিদর্শক বিপ্লব কিশোর শীল।

অপরদিকে আসামিপক্ষের আইনজীবী মোশাররফ হোসেন রিমান্ড বাতিল চেয়ে জামিনের শুনানি করেন।

উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করে দুইদিনের রিমান্ডের আদেশ দেন।

এর আগে গত ৬ ডিসেম্বর হেলাল উদ্দিনের দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

প্রসঙ্গত, রাজধানীর গুলশানে কালাচাঁদপুর এলাকা থেকে হেলালকে গত ৫ ডিসেম্বর রাতে গ্রেপ্তার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) উত্তর বিভাগ। এ সময় তার কাছ থেকে ৫টি আগ্নেয়াস্ত্র জব্দ করে পুলিশ। তিনিই মুন্সী সিদ্দিক হত্যার পরিকল্পনাকারী ছিলেন।

গত ১৪ নভেম্বর রাতে এমএস মুন্সী ওভারসিজ নামে রিক্রুটিং এজেন্সির কর্নধার সিদ্দিককে (৫০) গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় ওই প্রতিষ্ঠানের ৩ কর্মকর্তা গুলিবিদ্ধ হন। ঘটনার পরদিন নিহতের স্ত্রী জোৎস্না বেগম বাদী হয়ে অজ্ঞাত চারজনকে আসামি করে বনানী থানায় হত্যা মামলা দায়ের করেন।

নিহত সিদ্দিক তার স্ত্রী, দুই মেয়ে সাবরিনা সুলতানা, সাবিহা সিদ্দিক এবং ছেলে মেহেদী হাসানকে নিয়ে রাজধানীর উত্তরা ৪ নম্বর সেক্টরের ৭ নম্বর সড়কে একটি বাসায় থাকতেন। তাদের বাড়ি টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায়।



রাইজিংবিডি/ঢাকা/৯ ডিসেম্বর ২০১৭/মামুন খান/শাহনেওয়াজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়