ঢাকা, সোমবার, ৯ মাঘ ১৪২৪, ২২ জানুয়ারি ২০১৮
Risingbd
সর্বশেষ:

চট্টগ্রামবাসীকে নতুন ইতিহাসের সাক্ষী করতে যাচ্ছে ওয়ালটন

রেজাউল করিম : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-১২-১১ ১২:৪৯:১৫ পিএম     ||     আপডেট: ২০১৭-১২-১১ ১:০৩:৪৮ পিএম

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : বাংলাদেশে গর্বের সঙ্গে প্রথম মেড ইন বাংলাদেশ লিখে নিজস্ব কারখানায় স্মার্টফোন উৎপাদন শুরু করেছে দেশের বৃহত্তম ইলেকট্রনিক্স ও ইলেকট্রিক্যাল পণ্যের ব্র্যান্ড ওয়ালটন। রোববার গাজীপুরে দেশে তৈরি এই স্মার্টফোনের মোড়ক উন্মোচন করা হয়।

এ কোম্পানির উৎপাদিত ‘প্রিমো ই৮আই’ স্মার্টফোনের মোড়ক উন্মোচিত হতে যাচ্ছে এবার বন্দরনগরী চট্টগ্রামে।

আগামীকাল ১২ ডিসেম্বর মঙ্গলবার চট্টগ্রামের পেনিনসুলা হোটেলে দিনব্যাপী অনুষ্ঠানমালার মধ্যে দিয়ে ওয়ালটন স্মার্ট ফোনের মোড়ক উন্মোচন করে চট্টগ্রামবাসীকে নতুন ইতিহাসের সাক্ষী করতে যাচ্ছে ওয়ালটন।

ওয়ালটন সেলুলার ফোন বিভাগের হেড অব সেলস আসিফুর রহমান খান রাইজিংবিডিকে জানান, জনপ্রিয় ব্র্যান্ড ওয়ালটন বাংলাদেশে উৎপাদিত মোবাইল ফোন বাজারজাত করছে। এ উপলক্ষে ১২ ডিসেম্বর চট্টগ্রামের পেনিনসুলা হোটেলে এই স্মার্ট ফোনের মোড়ক উন্মোচন এবং ফোনের পরিচিতি তুলে ধরা হবে।

এই অনুষ্ঠানের মাধ্যমে চট্টগ্রামবাসী গর্বের সঙ্গে নতুন এক ইতিহাসের সাক্ষী হবে। অনুষ্ঠানে চট্টগ্রামের বিভিন্ন ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গকে আমন্ত্রণ জানানো হয়েছে।

এর আগে রোববার গাজীপুর সদরের একটি কমিউনিটি সেন্টারে ওয়ালটনের গাজীপুর জেলার রিটেইলারস এবং ঢাকা জোনের ডিস্ট্রিবিউটরদের নিয়ে ‘প্রিমো ই৮আই’ স্মার্টফোনের মোড়ক উন্মোচন করেন ওয়ালটন সেল্যুলার ফোন ডিভিশন (মার্কেটিং) প্রধান আসিফুর রহমান খান।

এ সময় উপস্থিত ছিলেন ফার্স্ট সিনিয়র ডেপুটি ডিরেক্টর মাহমুদুল হাসান, ডেপুটি ডিরেক্টর মাহবুব মিল্টন এবং রিজিওনাল সেলস ম্যানেজার ইকরামুজ্জামান খান।

 

* উন্মোচন হলো দেশে তৈরি প্রথম স্মার্টফোন ওয়ালটন ‘প্রিমো ই৮আই’

 

 

রাইজিংবিডি/ঢাকা/১১ ডিসেম্বর ২০১৭/রেজাউল/সাইফ/শাহনেওয়াজ

Walton
 
   
Marcel