ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৪ মে ২০১৯
Risingbd
সর্বশেষ:

নারায়ণগঞ্জে অস্ত্রসহ সন্ত্রাসী রতন গ্রেপ্তার

হাসান উল রাকিব : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৭-১২-২২ ১১:৫৫:৪৬ এএম     ||     আপডেট: ২০১৭-১২-২২ ১১:৫৫:৪৬ এএম
Walton AC

নিজস্ব প্রতিবেদক, নারায়নগঞ্জ : জেলার সিদ্ধিরগঞ্জে অভিযান চালিয়ে রাজশাহীর ‘সন্ত্রাসী’ আজিজুর রহমান ওরফে রতনকে (৩৮) গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।  রতন রাজশাহীর একাধিক খুন, ডাকাতি ও চুরির মামলায় পলাতক আসামি।

শুক্রবার ভোরে তাকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ওপর একটি ট্রাক থেকে গ্রেপ্তার করে জেলা গোয়েন্দা পুলিশ। এ সময় তার কাছ থেকে একটি বিদেশি ৭.৬৫ বোরের পিস্তল ও এক রাউন্ড গুলি ভর্তি একটি ম্যাগজিন জব্দ করা হয়। রতন নাটোরের নলডাঙ্গা থানার রমশার কাজীপুর গ্রামের মৃত নাদের আলী শাহের ছেলে।

ডিবির উপ পরিদর্শক (এসআই) মফিজুল ইসলাম জানান, রতনের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় এক ডজনের বেশি মামলা রয়েছে। সে সোনারগাঁ থানার চিনি ডাকাতির একটি মামলায় এজাহারভুক্ত পলাতক আসামি।এ ছাড়া তার বিরুদ্ধে হত্যা, ডাকাতি, চুরি, ছিনতাইয়ের পাশাপাশি পেট্রোল বোমা মেরে মানুষ মারার অভিযোগও রয়েছে। দীর্ঘদিন ধরে সে সিলেটের জৈন্তাপুর থানার সীমান্ত এলাকায় আত্মগোপনে ছিল।

তিনি জানান, সিলেটে গ্রেপ্তার অভিযানের সংবাদ পেয়ে ঢাকায় পালিয়ে যাবার সময় সিদ্ধিরগঞ্জের একটি ট্রাক থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।



রাইজিংবিডি/নারায়ণগঞ্জ/২২ ডিসেম্বর ২০১৭/হাসান উল রাকিব/রুহুল

Walton AC
     
Walton AC
Marcel Fridge