ঢাকা, মঙ্গলবার, ১০ মাঘ ১৪২৪, ২৩ জানুয়ারি ২০১৮
Risingbd
সর্বশেষ:

সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী

হাসান মাহামুদ : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৮-০১-১২ ১১:৫০:৩৩ এএম     ||     আপডেট: ২০১৮-০১-১২ ২:১৭:০৬ পিএম

নিজস্ব প্রতিবেদক : বর্তমান সরকারের চার বছর পূর্তিতে আজ শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর ভাষণ বাংলাদেশ টেলিভিশন (বিটিভি), বিটিভি ওয়ার্ল্ড এবং বাংলাদেশ বেতার থেকে সরাসরি সম্প্রচার করা হবে।

এদিকে, সরকারের চার বছর পূর্তি উপলক্ষে আর্মি স্টেডিয়ামে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে, সে অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর ভাষণ প্রচার করা হবে।

সরকারের চার বছর পূর্তিতে ১২ জানুয়ারি আর্মি স্টেডিয়ামে অনুষ্ঠেয় সাংস্কৃতিক অনুষ্ঠানের বিভিন্ন দিক তুলে ধরার সময় বুধবার সচিবালয়ে সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নূর এ তথ্য জানিয়েছেন।

জানা গেছে, প্রধানমন্ত্রীর এই ভাষণে বর্তমান সরকারের উন্নয়নের সব বিষয় থাকবে এবং সংস্কৃতি মন্ত্রণালয় আয়োজিত অনুষ্ঠানে বাংলার ইতিহাস-ঐতিহ্য, কৃষ্টি-সংস্কৃতি এবং সরকারের চার বছরের উন্নয়নমূলক কর্মকাণ্ডের ওপর প্রামাণ্যচিত্রও প্রদর্শন করা হবে বলে জানিয়েছেন মন্ত্রী।

২০১৪ সালের ৫ জানুয়ারি দশম সংসদ নির্বাচনে জয়ী হয়ে টানা দ্বিতীয় মেয়াদে সরকার গঠন করে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ। জোট সরকারের মন্ত্রিসভার সদস্যরা শপথ নেন ১২ জানুয়ারি।

সে হিসেবে আজ শুক্রবার আওয়ামী জোট সরকার তাদের চার বছর পূর্ণ করছে। আগামীকাল শনিবার পঞ্চম বছরে পা দিতে যাচ্ছে বর্তমান সরকার।



রাইজিংবিডি/ঢাকা/১২ জানুয়ারি ২০১৮/হাসান/সাইফ

Walton