ঢাকা, মঙ্গলবার, ৮ ফাল্গুন ১৪২৪, ২০ ফেব্রুয়ারি ২০১৮
Risingbd
অমর একুশে
সর্বশেষ:

বাণিজ্য মেলায় ‘ইভালোনা’র কোটি টাকার অফার

এম এ রহমান : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৮-০১-১৫ ৯:২৯:০৯ পিএম     ||     আপডেট: ২০১৮-০১-১৫ ১০:৩১:৩৪ পিএম

নিজস্ব প্রতিবেদক : মাত্র ৫ হাজার টাকা কিস্তি দিয়ে কুয়াকাটায় পাঁচ তারকা হোটেলের মালিক হওয়ার সুযোগের পাশাপাশি বাণিজ্য মেলায় বুকিং দিলে কোটি টাকা জেতার সুযোগ দিচ্ছে ইভালোনা লিমিটেড।

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় ৬০ নং স্টলে রয়েছে প্রতিষ্ঠানটির প্যাভিলিয়ন 'ইভালোনা একুয়াটিকা'। যারা কুয়াকাটায় ৪৫ বিঘা জমির ওপর নির্মাণ করতে যাচ্ছে ওয়াটার পার্কসহ পাঁচ তারকা মানের হোটেল।

এ বিষয়ে ইভালোনা'র ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সাদিক রহমান বলেন, ‘ভবিষ্যতে কুয়াকাটা পর্যটনের জন্য অন্যতম প্রধান কেন্দ্র হতে যাচ্ছে। সে চিন্তা থেকেই আমরা এ ধরনের প্রকল্প হাতে নিয়েছি। যেখানে সকল স্তরের মানুষ নিশ্চিন্তে বিনিয়োগ করতে পারেন। আমরা বাণিজ্য মেলায় ৫ হাজার শেয়ার বিক্রি করছি। মেলা শেষে সবার উপস্থিতিতে লটারির মাধ্যমে একজনকে বিজয়ী ঘোষণা করব। বিজয়ী পাবে এক কোটি টাকা পুরস্কার। যা ইতোমধ্যে ব্যাপক সাড়া ফেলেছে।

অন্যদিকে ইভালোনা লিমিটেডের পরিচালক নজরুল ইসলাম বলেন, আমাদের হোটেলটি কুয়াকাটার দক্ষিণ দিকে অবস্থিত। মূলত ৪৫ বিঘা জমির ওপর পাঁচ তারকা মানের হোটেলটি নির্মিত হবে। যেখান থেকে সূর্য অস্ত ও উদয় দুটোই সুন্দরভাবে উপভোগ করা যাবে। এটা বাংলাদেশে প্রথম, যে হোটেলের সঙ্গে পূর্ণাঙ্গ ওয়াটার পার্কের সব সুবিধা পাওয়া যাবে।

প্রকল্প সম্পর্কিত তথ্য : কুয়াকাটার জিরো পয়েন্ট থেকে ৩ দশমিক ৫ কিমি পশ্চিমে সূর্যাস্ত পয়েন্টে ৪৫ বিঘা জমির উপর নির্মাণ হবে বিলাসবহুল ও আধুনিক বিনোদন কেন্দ্র ইভালোনা একুয়াটিকা। যেখানে থাকবে রিসোর্ট, ওয়াটার পার্ক ও আন্তর্জাতিক মানসম্পন্ন পাঁচ তারকা হোটেল। হোটেলে থাকছে ২৮২ রুম, রেস্তোরাঁ, বার, লাউঞ্জ, ড্যান্স ফ্লোর, ফিটনেস সেন্টার (জিম), স্পা, সুইমিং পুল, পুল বার, বিজনেস সেন্টার, মিটিং রুম, এক্সিকিউটিভ লাউঞ্জ, কনফারেন্স রুম এবং ট্রেনিং ফ্যাসিলিটি। এছাড়া থাকছে ইনডোর ও আউটডোর গেইম জোন, বারবিকিউ কর্নার, থ্রিডি মুভি থিয়েটার, গ্রান্ড বল রুম এবং হেলিপ্যাড। মাত্র ৩ লাখ টাকায় এর মালিক হওয়ার সুযোগ থাকছে। যার মাসিক কিস্তি ৫ হাজার টাকা। এর নির্মাণকাজ ২০১৮ সালে শুরু হয়ে শেষ হবে ২০২৪ সালে।

প্রতিষ্ঠানটির সূত্রে আরো জানা যায়, পাঁচ তারকা হোটেলের সুবিধাসহ আরো থাকবে ইভালোনা একুয়াটিকা ওয়াটার পার্ক। ৬ লাখ ৬৮ হাজার বর্গফুট পার্ক এলাকায় থাকবে বিভিন্ন প্রকার রাইডস ও বিনোদনমূলক জোন। দর্শনার্থীরা পার্কে উপভোগ করবেন থ্রিল রাইডস, ফ্যামিলি রাইডস, চিল্ড্রেন রাইডস, ফুড কর্নার।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৫ জানুয়ারি ২০১৮/এম এ রহমান/মুশফিক

Walton
 
   
Marcel