ঢাকা, শনিবার, ১২ ফাল্গুন ১৪২৪, ২৪ ফেব্রুয়ারি ২০১৮
Risingbd
অমর একুশে
সর্বশেষ:

বাণিজ্য মেলায় ওয়ালটন ইস্ত্রি বিক্রির ধুম

হাসিবুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৮-০১-১৯ ৭:১৬:২৭ পিএম     ||     আপডেট: ২০১৮-০১-২০ ৯:৫৩:০৪ এএম

নিজস্ব প্রতিবেদক : শখের পোশাক সব সময়ই যত্নে রাখতে হয়-এটাই সবার কাম্য। তাই মানুষ শখ করে কেনা পোশাক পরিপাটি করে তুলে রাখতে ইস্ত্রি ব্যবহার করেন। আর সুন্দর পোশাক যত্নে রাখার জন্য ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় ইস্ত্রিতে ওয়ালটন দিচ্ছে ১০ শতাংশ ছাড়।

শুক্রবার মেলায় গিয়ে দেখা গেছে, ছুটির দিন থাকায় ওয়ালটন প্যাভিলিয়নে ক্রেতাদের উপচে পড়া ভিড়। তবে বেশি ভিড় দেখা গেছে ইস্ত্রির সেলফের সামনে।

২৩তম আন্তর্জাতিক বাণিজ্য মেলায় দেশের শীর্ষ ইলেকট্রনিক্স, অটোমোবাইল এবং হোম অ্যাপ্লায়েন্স পণ্য উৎপাদন ও বাজারজাতকারী প্রতিষ্ঠান ওয়ালটন নিয়ে এসেছে সাশ্রয়ী মূল্যে আকর্ষণীয় মডেলের ইস্ত্রি।

ক্রেতাদের সব ধরনের সুবিধার কথা চিন্তা করে এবারের মেলায় ৬টি মডেলের ইস্ত্রি আনা হয়েছিল। যার মধ্যে দুইটি মডেলের ইস্ত্রি বিক্রয় শেষ হয়ে গেছে।



ওয়ালটন প্যাভিলিয়নের কর্মকর্তা সালমান হায়দার জানান, এবারের মেলায় ৬টি মডেলের ইস্ত্রি আনা হয়েছিল। এর মধ্যে WIR-D06 এর দাম ৯২০ টাকা, WIR-D03 এক হাজার ৫০ টাকা, WIR-S01 এক হাজার ২৭০ টাকা, WIR-S04 এক হাজার ২২০ টাকা, WIR-D04 ৭৮০ টাকা, এবং WIR-HD01 ১২৯০ টাকা। সঙ্গে আছে ১০ শতাংশের বিশেষ ছাড়।

তিনি বলেন, এই মডেলগুলোর মধ্যে WIR-D04 এবং WIR-HD01 এই দুইটি মডেলের ইস্ত্রি ইতিমধ্যে শেষ হয়ে গেছে। ক্রেতাদের এতটাই চাপ ছিল যার কারণে ডিসপ্লে করা যে ইস্ত্রি ছিল তাও বিক্রি করে দিতে হয়েছে।

এত বিক্রি হওয়ার কারণ জানতে চাইলে তিনি বলেন, WIR-D04 মডেলের ইস্ত্রিটির মূল্য কম থাকায় ক্রেতারা খুব বেশি কিনেছে। আর WIR-HD01 মডেলের ইস্ত্রিটির দাম বেশি হলেও এটি মানের দিক থেকে সবগুলোর থেকে ভালো এবং ওয়েট অনেক বেশি থাকায় ক্রেতাদের পছন্দের তালিকায় শীর্ষে ছিল এই মডেলের ইস্ত্রিটি।

তিনি আরো বলেন, ওয়ালটনের ইস্ত্রি ১০০০ থেকে ১২০০ ওয়াটের হয়ে থাকে। বিদ্যুৎ খরচ খুব কম হয়। আর দেখতে অন্য ইস্ত্রির থেকে অনেক ভালো।



কথা হয় মিরপুর থেকে আসা এক ক্রেতা মেহেদী সেতুর সঙ্গে। তিনি বলেন, নিজের কাপড় নিজেই ইস্ত্রি করা ভালো। বাণিজ্য মেলায় ইস্ত্রি কেনার জন্য এসেছি।

তিনি বলেন, ওয়ালটনের ইস্ত্রি সম্পর্কে কিছুদিন আগেও অনেক ভালো কথা শুনেছি। আমার পাশের ফ্ল্যাটের প্রতিবেশী তারা ওয়ালটন ইস্ত্রি ব্যবহার করেন। তাদের কাছে শুনেছি ওয়ালটন ইস্ত্রিতে বিদ্যুৎ খরচ কম এবং মানের দিক থেকে খুব ভালো। তাই মেলা থেকে ওয়ালটন ইস্ত্রি কিনবো।

তিনি বলেন, এখানে এসে দেশি আকর্ষণীয় কিছু ডিজাইনের এবং ১০ শতাংশ ছাড়ে ইস্ত্রি বিক্রি করা হচ্ছে। এটা দেখে খুব ভালো লাগছে যে মেলা উপলক্ষে বিশেষ ছাড় পাওয়া যাচ্ছে। আমাদের মতো সাধারণ ক্রেতাদের জন্য ওয়ালটন এ রকম সাশ্রয়ী মুল্যে অনেক পণ্য নিয়ে এসেছে। যা খুবই ভালো একটি উদ্যোগ। 

ওয়ালটন প্যাভিলিয়নের (নম্বর-২৩) সমন্বয়ক শাহ শহীদ চৌধুরী, আজ ছুটির দিন থাকায় ওয়ালটনের প্যাভিলিয়নে দর্শনার্থীদের ভিড় লক্ষ্য করা গেছে। তারা আমাদের প্যাভিলিয়নে এসেছে তাদের পছন্দের ওয়ালটনের পণ্যটি কিনতে।

তিনি বলেন, আমরা এবার বাণিজ্য মেলায় ভালো মানের কিছু ইস্ত্রি নিয়ে এসেছি। যা ইতিমধ্যে দুইটি মডেলের ইস্ত্রি মেলায় স্টক আউট। এটা খুব ভালো সারা দিচ্ছে বিক্রিতে। আমরা আবার অর্ডার দিয়েছি। দুই একদিনের মধ্যেই যে দুইটি মডেলের ইস্ত্রি শেষ হয়ে গেছে তা বাণিজ্য মেলায় আনা হবে। ক্রেতাদের চাহিদা অনুযায়ী আমরা এই ইস্ত্রি তৈরি করি। আমরা সব সময়ই ক্রেতাদের সুবিধার জন্য  পণ্যের গুন এবং মানের দিকে খুব বেশি গুরুত্ব দেই।



রাইজিংবিডি/ঢাকা/১৯ জানুয়ারি ২০১৮/হাসিবুল/সাইফ

Walton
 
   
Marcel