ঢাকা, রবিবার, ৬ ফাল্গুন ১৪২৪, ১৮ ফেব্রুয়ারি ২০১৮
Risingbd
অমর একুশে
সর্বশেষ:

বাণিজ্য মেলায় ওয়ালটন পণ্যে ছাড়ের ছড়াছড়ি

নাসির উদ্দিন : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৮-০২-০১ ৬:০৭:৩৩ পিএম     ||     আপডেট: ২০১৮-০২-০১ ৭:১৯:৩৫ পিএম

অর্থনৈতিক প্রতিবেদক : ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় ক্রেতাদের কথা চিন্তা করে সব পণ্যে বিশেষ ছাড় দিচ্ছে দেশের শীর্ষ ইলেকট্রনিক্স, অটোমোবাইল এবং হোম অ্যাপ্লায়েন্স পণ্য উৎপাদন ও বাজারজাতকারী প্রতিষ্ঠান ওয়ালটন।

এদিকে ছাড়ের তথ্য এবং নতুন মডেলের পণ্যের বিষয়ে জানতে ও ক্রয় করতে মেলার প্রথম দিন থেকেই ওয়ালটনের প্যাভিলিয়নে ভিড় ছিল চোখে পড়ার মতো।



বৃহস্পতিবার সরেজমিনে গিয়ে দেখা যায়, মেলার প্রধান ফটক দিয়ে ঢুকে একটু সামনে গিয়ে ডানদিকে গেলে দেখা মেলে ওয়ালটন প্যাভিলিয়নের। তিন তলা বিশিষ্ট ২৩ নম্বর এ প্যাভিলিয়নে ঢুকতেই দেখা যায়, সব বয়সী ক্রেতাদের ভিড়। বিশেষ করে, কলেজ-বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের যেন মিলনমেলা এখানে। নতুন মডেলের আকর্ষণীয় টেলিভিশন, ফ্রিজ, ল্যাপটপ, হোম অ্যাপ্লায়েন্সসহ সাত শতাধিকের অধিক মডেলের পণ্য রয়েছে এ প্যাভিলিয়নে। ক্রেতারা তাদের পছন্দমত পণ্য কিনে নিচ্ছে এবং সঙ্গে পাচ্ছেন বিশেষ ছাড়সহ ডিজিটাল রেজিট্রেশনের মাধ্যমে ক্যাশ ভাউচার অফার। তবে ১০ হাজার টাকার পণ্য কিনলেই ক্রেতারা ডিজিটাল রেজিস্ট্রেশন করতে পারবেন এবং সর্বনিম্ন দুইশ টাকা থেকে এক লাখ টাকা ক্যাশ ভাউচার জেতার সুযোগ পাবেন।



ছাড় প্রসঙ্গে ওয়ালটন প্যাভিলিয়ন সমন্বয়ক শাহ শহীদ চৌধুরী বলেন, ওয়ালটন সব সময়ই ক্রেতাদের কথা চিন্তা করে সাশ্রয়ী মূল্যে গুণগত মান সম্পন্ন পণ্য তৈরি ও বাজারজাত করে আসছে। আর মেলাতে শুধুমাত্র বাণিজ্য করার উদ্দেশ্যে আমরা আসিনি। আমরা এসেছি ক্রেতাদের সাথে আমাদের সেতুবন্ধনকে আরো দৃঢ় করতে। আমাদের সব পণ্যে ক্রেতাদের কথা চিন্তা করেই ছাড়ের সুযোগ রেখেছি।



বাণিজ্য মেলার প্যাভিলিয়ন ইনচার্জ মো. শফিকুল ইসলাম বলেন, মেলা চলাকালীন সময় পর্যন্ত প্যাভিলিয়ন থেকে ক্রেতারা কোনো পণ্য ক্রয় করলে পণ্য ভেদে আমরা তাদের বিশেষ ছাড় দিচ্ছি। এর মধ্যে সর্বনিম্ন ৫ শতাংশ থেকে ২০ শতাংশ ছাড় দিচ্ছি। পাশাপশি কিছু পণ্যে হোম ডেলিভারিরও ব্যবস্থা রেখেছি। এর মধ্যে ফ্রিজের ওপর ১০ শতাংশ, টেলিভিশনের ওপর ১০ শতাংশ, স্মার্ট ফোনের ওপর ৫ থেকে ৭, ফিচার ফোনের ওপর ৫ শতাংশ, এয়ারকন্ডিশনে ১০ শতাংশ, জেনারেটরে ৮ থেকে ১০ শতাংশ, হোম অ্যাপ্লায়েন্সে ১০ শতাংশ, ইলেক্ট্রনিক অ্যাপ্লায়েন্সে ১০ শতাংশ ছাড় দেওয়া হচ্ছে।



প্রসঙ্গত, বাণিজ্য মেলার এবার ছিল ২৩তম আসর। ৩১ দশমিক ৫৩ একর জায়গাজুড়ে বিস্তৃত এই মেলায় ৫৮৯টি প্রতিষ্ঠান অংশ নেয়। আগামী ৪ ফেব্রুয়ারি পর্দা নামবে এ মেলার।



রাইজিংবিডি/ঢাকা/১ ফেব্রুয়ারি ২০১৮/নাসির/সাইফ

Walton
 
   
Marcel