ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

‘খালেদার রায়ের দিন কদমতলিতে অবস্থান নেবে জাপা’

মোহাম্মদ নঈমুদ্দীন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৪, ৬ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘খালেদার রায়ের দিন কদমতলিতে অবস্থান নেবে জাপা’

জ্যেষ্ঠ প্রতিবেদক : বেগম খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে কোনো অশুভ গোষ্ঠী যাতে করে কোনো ধরণের বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে সেজন্য নিজ নির্বাচনী এলাকা শ্যামপুর কদমতলি থানা জাতীয় পার্টি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের ৮ ফেব্রুয়ারি সকাল থেকে বিভিন্ন পাড়া মহল্লায় অবস্থান নেওয়ার পরামর্শ দিয়েছেন ঢাকা-৪ আসনের এমপি সৈয়দ আবু হোসেন বাবলা।

মঙ্গলবার বিকেলে শ্যামপুর-কদমতলি থানা জাতীয় পার্টির যৌথ সভায় তিনি এই পরামর্শ দেন। তিনি ঢাকা মহানগর জাতীয় পার্টির নেতাকর্মীদের প্রতি সতর্ক থাকার আহ্বান জানান।

সভায় এমপি বাবলা বলেন, ‘৮ ফেব্রুয়ারি একটি রায়কে কেন্দ্র করে একটি অশুভ গোষ্ঠী দেশে বিশৃঙ্খলা পরিস্থিতি সৃষ্টির পায়ঁতারা করছে। অকুতোভয় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা যে কোনো অরাজকতা মোকাবেলায় অতন্দ্র প্রহরীর মতো কাজ করছে। তারপরও দায়িত্বশীল একজন রাজনৈতিক কর্মী হিসেবে সাধারণ মানুষের যে কোনো আপদ বিপদে পাশে দাঁড়ানোর দায়িত্ব আছে আমাদের। তাই আগামী ৮ ফেব্রুয়ারি আমার নির্বাচনী এলাকা শ্যামপুর কদমতলিবাসীর সার্বিক নিরাপত্তায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি আমাদেরকেও পাড়া মহল্লায় অবস্থান নিয়ে সতর্ক থাকতে হবে।

কদমতলি থানা জাতীয় পার্টির সভাপতি শামসুজ্জামান কাজলের সভাপতিত্বে অনুষ্ঠিত যৌথ সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা সাংবাদিক সুজন দে, শেখ মাসুক রহমান, শ্যামপুর থানার সভাপতি কাওসার আহমেদ, সাধারণ সম্পাদক ইব্রাহিম মোল্লা, সহ সভাপতি জহিরুল ইসলাম জহির, হানিফ সর্দার, সাংগঠনিক সম্পাদক মোতালেব হোসেন।

এর আগে ৫১ নং ওয়ার্ডের নবগঠিত পূর্ব দোলাইপাড় ইউনিট জাতীয় পার্টির নেতারা এমপি আবু হোসেন বাবলার হাতে ফুলের তোড়া উপহার দিয়ে  শুভেচ্ছা জানান।



রাইজিংবিডি/ঢাকা/৬ ফেব্রুয়ারি ২০১৮/নঈমুদ্দীন/হাসান/শাহনেওয়াজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়