ঢাকা, রবিবার, ৬ ফাল্গুন ১৪২৪, ১৮ ফেব্রুয়ারি ২০১৮
Risingbd
অমর একুশে
সর্বশেষ:

রিভিউ ওয়েবসাইট ই-জরিপ

তানজিনা আফরিন ইভা : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৮-০২-০৭ ১২:২৩:২৯ পিএম     ||     আপডেট: ২০১৮-০২-০৭ ১২:২৬:৩৯ পিএম

ডেস্ক রিপোর্ট : রিভিউ ওয়েবসাইট eJorip.com নিয়ে এলো প্রথমবারের মতো রিভিউ দেওয়ার পাশাপাশি রিভিউকৃত সংস্থা কর্তৃক মন্তব্যের সুবিধা।

ই-জরিপ বাংলাদেশের প্রথম পরিপূর্ণ রিভিউ ওয়েবসাইট। এটি  দেশীয় পণ্য নিয়ে কাজ করছে। দেশে ব্যবহৃত যেকোনো ধরনের পণ্য বা সেবা এর যথার্থ এবং নেতিবাচক ফলাফল, ব্যবহারের অভিজ্ঞতা এবং অভিজ্ঞতা সম্পর্কিত মন্তব্য সাইটটিতে পাওয়া যাবে।

দেশে ব্যবহার্য কোনো পণ্যের রিভিউ পেতে হলে ওয়েবসাইটে যেতে হবে এবং সার্চ অপশনে গিয়ে কাঙ্খিত পণ্যের নাম লিখে ক্লিক করতে হবে। সেখান থেকে শুধু রিভিউগুলো দেখা যাবে। রিভিউ করতে চাইলে অবশ্যই একাউন্ট খুলে নিয়ে লগইন করতে হবে। একাউন্ট খুলতে কোনো চার্জের প্রয়োজন হয় না। ইমেইল আইডি দিয়ে, পছন্দসই ইউসার নেম পাসওয়ার্ড বসিয়ে খোলা যাবে।  আইডি খোলার পরে নিজের ই-মেইলে আসা মেইল থেকে ভেরিফাই করে নিলেই রিভিউ দেখার পাশাপাশি যেকোনো পণ্য সম্পর্কে রিভিউ করা যাবে। এ ছাড়া ফেসবুক আইডি থেকেও সরাসরি লগইন করা যাবে।

কোনো ব্যক্তি কোনো কোম্পানি সম্পর্কে রিভিউ দিলে সেই কোম্পানি চাইলে সেই রিভিউ এর উত্তর দিতে পারবে। কারো কোনো অনুসন্ধানমূলক বা সত্যতা যাচাইমূলক রিভিউ থাকলে কোম্পানি চাইলে উক্ত ব্যক্তির সঙ্গে কথা বলতে পারবে।

সম্প্রতি ইজরিপ ডটকম এর নিজ কার্যালয়ে এ বিষয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। উল্লেখ্য, গত জানুয়ারি থেকে ইজরিপ ডটকম এ চলছে রাইট উইন অ্যান্ড শেয়ার কনটেস্ট। যেখানে আপনি রিভিউ দিয়ে জিতে নিতে পারবেন আকর্ষণীয় পুরস্কার। বিজ্ঞপ্তি।

 

 

রাইজিংবিডি/ঢাকা/৭ ফেব্রুয়ারি ২০১৮/ইভা

Walton
 
   
Marcel